টি-টোয়েন্টি বিশ্বকাপ অক্টোবরেই?

54

ক্রীড়া ডেস্ক : করোনার এ পরিস্থিতিতেও অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের সময়সূচি ঠিক রাখছে আইসিসি
সারা দুনিয়া কাঁপছে করোনা-আতঙ্কে। মৃত্যুর মিছিল সামলাতে হিমশিম খাচ্ছে পৃথিবীর অনেক দেশই। মানুষজন নিজেদের গৃহবন্দী করে ফেলেছে। বন্ধ খেলাধুলা, পিছিয়ে গেছে অলিম্পিক, ইউরোর মতো বড় ইভেন্টগুলোও। কিন্তু এরই মধ্যে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি বলছে তারা আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ যথা সময়ে আয়োজন করতে চায়।
ভারতের টাইমস নাও নিউজ ডট কম আইসিসির এক বিবৃতির উল্লেখ করে জানিয়েছে, ‘করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক কমিটি এ মুহূর্ত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে মিলে পরিস্থিতি পর্যবেক্ষণ করে যাচ্ছে। আগামী ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর ২০২০ অস্ট্রেলিয়ার সাতটি ভেন্যুতে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা। এটি যথাসময়ে আয়োজনের পরিকল্পনা আমাদের আছে।’ তবে আইসিসির ওয়েবসাইটে এ রকম কোনো তথ্য পাওয়া যায়নি।
করোনার কারণে ক্রিকেটের সব সিরিজই স্থগিত হয়ে গেছে। প্রতিটি দেশই অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করেছে ঘরোয়া ক্রিকেট। আইপিএলও বন্ধ। গুঞ্জন আছে, টি-টোয়েন্টি বিশ্বকাপও নাকি দুই বছর পিছিয়ে যাবে। কিন্তু টাইমস নাও নিউজের খবর বলছে অন্য কিছুই। তবে এটি না বললেও চলে যে, সবকিছুই নির্ভর করছে করোনাভাইরাসের অভিশাপ থেকে পৃথিবীর মুক্তি মেলার ওপর।

LEAVE A REPLY