বগুড়ার ডাক্তার-নার্সদের পিপিই-গ্লাভস-মাস্ক দিলেন মুশফিক

0
91

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের বিরুদ্ধে সন্মুখ লড়াইয়ে নেমেছেন ডাক্তার-নার্সরা। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, বাংলাদেশে স্বাস্থ্যকর্মীদের জন্য পর্যাপ্ত পরিমাণে সুরক্ষা সরঞ্জাম নেই। গতকাল সিলেটে একজন ডাক্তারও মারা গেছেন করোনায়। তার জন্য অ্যাম্বুলেন্স ব্যবস্থা করতে বিরাট বেগ পেতে হয়েছে। বিভিন্ন মাধ্যম থেকে আসা সুরক্ষা সামগ্রী সরকারী আমলা এবং প্রভাবশালীরা দখল করে সোশ্যাল সাইটে হাসিমুখে পোজ দিচ্ছেন। অতঃপর মুখোমুখি লড়াইয়ের সৈনিকদের পাশে দাঁড়ালেন মুশফিকুর রহিম।
জানা গেছে, বগুড়ায় স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী পাঠিয়েছেন ‘মি. ডিপেন্ডেবল’ খ্যাত মুশফিকুর রহিম। এসব সামগ্রীর মধ্যে আছে ২০০ পিপিই, ২০০ গ্লাভস ও ২০০ মাস্ক। বগুড়ায় যেসব স্বাস্থ্যকর্মী তৃণমূল পর্যায়ে করোনা নিয়ে কাজ করছেন, তারাই এসব সুরক্ষা সামগ্রী পাবেন। এমন শর্তে বগুড়ার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেনের মাধ্যমে মুশফিক এই সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।
উল্লেখ্য, বাংলাদেশে করোনার সংক্রমণের শুরু থেকেই সোশ্যাল সাইটে সরব আছেন মুশফিক। শুধু কথায় নয়, কাজেও বারবার নিজেকে প্রমাণ করছেন তিনি। এর আগে জাতীয় দলের ক্রিকেটারদের তহবিলে নিজের একমাসের অর্ধেক বেতন দান করেছেন। বগুড়ায় নিজের এলাকার কাউন্সিলরের মাধ্যমে আর্থিক সহযোগিতাও করেছেন। পাশাপাশি নিয়মিত সোশ্যাল সাইটে এসে বিভিন্নভাবে সাধারণ মানুষকে সচেতন করে চলছেন জাতীয় দলের এই ব্যাটিং স্তম্ভ।

LEAVE A REPLY