লকডাউনে জেনে নিন সম্পর্ক বাঁচানোর টিপস

197

কল্যাণ ডেস্ক : করোনাভাইরাসের কারণে বিপর্যস্ত বিশ্ব। লকডাউন চলছে অনেক দেশে। ​লকডাউনের জেরে বেঘোরে মারা যাচ্ছে প্রেম। তবে ভয় নেই । সম্পর্ক বাঁচানোর রয়েছে উপায়।

একটা সময় নিত্যদিনই তাঁর সঙ্গে দেখা হতো। প্রতিদিনই যাওয়া হতো কোনও কফি শপ, শপিং মল বা পার্কে। সিনেমা হলে গেলে কর্নার সিট পাওয়া জন্য মাল্টিপ্লেক্সের পর মাল্টিপ্লেক্স ঘুরে বেড়াতেন। কিন্তু সেসব এখন অতীত, করোনার অভিশাপে বর্তমানে সঙ্কটে আপনার লভ লাইফ। কিন্তু কী আর করা যাবে, কাছের মানুষ তো না হয় এই পরিস্থিতে দূরে চলে গিয়েছে।

কিন্তু ভালবাসা তো রয়েছে, সেটাকেই টিকিয়ে রাখুন তিনটি উপায়ে।

১. বর্তমানে এই অবস্থায় সব থেকে বেশি জরুরি আপনার সঙ্গী বা সঙ্গিনীর কাছে নিজের অস্তিত্বটা বোঝানো। আপনি যে প্রতিটা মুহূর্তে তার পাশেই আছে, সেটা বোঝাতে তাঁর সঙ্গে কথা বলুন প্রতিনিয়ত।

২. যদিও প্রতিনিয়ত কথা বলাটা একটু চাপের। কারণ বিষয়টি একঘেঁয়ে হতে পারে। তাই যদি আপনি পাবজি বা অন্যকোনও অনলাইন গেম খেলেন, তাহলে সেই খেলাটি আপনার পার্টনারকেও বলুন খেলতে। এতে ভালভাবেই টাইমপাস হয়ে যাবে আপনার ভালবাসার মানুষের সঙ্গে।

৩. আপনি যেমন আপনার মনের মানুষের কাছে থাকলে তাঁর ছোট ছোট কথা বা পোশাক নিয়ে প্রশংসা করতেন, সেটাই এখন দূরে থেকেই করুন। অবশ্যই এখন পোশাক বা সাজগোজ নিয়ে কথা বলতে পারবেন না। কিন্তু তাঁর প্রত্যেকটি কথাই যে আপনি মন দিয়ে শুনছেন সেটা তাঁকে বোঝান।

Previous articleঅশনিসংকেত : কঠোর হওয়ার কোনো বিকল্প নেই
Next articleভোটার আইডি না থাকলেও ত্রাণ দিতে হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here