আরো পাঁচ ক্রিকেটার ক্রীড়া সামগ্রী নিলামে তুলছেন 

0
25

ক্রীড়া ডেস্ক : সাকিব, মাশরাফি, মুশফিকের পর প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় ও ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন আরো পাঁচ ক্রিকেটার।
জানা গেছে, অকশন ফর অ্যাকশন পরিচালিত নিলামে নিজেদের প্রিয় ক্রীড়া সামগ্রী তুলতে যাচ্ছেন জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার, তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফউদ্দিন ও লিটন দাস। আর এ নিলাম থেকে প্রাপ্ত অর্থ করোনা সংকট উত্তরণে দুস্থদের সহযোগিতায় ব্যয় করা হবে।
আরো জানা গেছে, সৌম্য এই নিলামে তুলতে যাচ্ছেন তার ক্যারিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরির ব্যাট। গত বছর নিউজিল্যান্ডের বিপক্ষে ৯৪ বলে এই ব্যাটটি দিয়ে সেঞ্চুরি করেছিলেন। ২০১৭ সালে শ্রীলঙ্কা সফরে ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক করেছিলেন তাসকিন আহমেদ। তিনি নিলামে দেবেন সেই প্রথম হ্যাটট্রিকের বলটি। ২০১৪ সালে এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন এনামুল হক বিজয়। সেই সেঞ্চুরির ব্যাটটি নিলামে দেবেন তিনি। এছাড়া মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি ও সাকিবের স্বাক্ষরিত বল নিলামে দিচ্ছেন সাইফউদ্দিন। তাছাড়া লিটন দাস নিলাম তুলতে যাচ্ছেন ভারতের বিরুদ্ধে করা সেঞ্চুরির ব্যাটটি। ২০১৮ সালে দুবাইয়ে এশিয়া কাপের ফাইনালে ১১৭ বলে ১২১ রানের ইনিংস খেলেছিলেন তিনি।

LEAVE A REPLY