জীবননগরে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

0
58

রমজান আলী,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গা জীবননগর থানা পুলিশের অভিযানে উপজেলার হরিহরনগর এলাকা থেকে মঙ্গলবার দিবাগত রাতে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত উজ্জ্বল হোসেনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ উজ্জ্বল হোসেন (৩৫) জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের আলী আহম্মেদ বিশ্বাসের ছেলে।

জীবননগর থানা পুলিশ সুত্র জানান, জীবননগর থানার সাব-ইন্সপেক্টর সিরাজুল ইসলাম মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার হরিহরনগর গ্রামে অভিযান পরিচালনা করে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসাম উজ্জ্বল হোসেনকে গ্রেফতার করেন।

এব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম বলেন, গ্রেফতার মাদক ব্যবসায়ী মোহাম্মদ উজ্জ্বল হোসেন ঝিকরগাছা থানার ২০১৬ সালের একটি মাদকের মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা,অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়। রায় ঘোষণার আগে থেকেই সে পলাতক ছিল। আদালত থেকে ওয়ারেন্ট পেয়ে তারা আমির আলীকে গ্রেফতারে অভিযান শুরু করেন। এরপর আজ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

LEAVE A REPLY