মনিরামপুরে শিকলবন্দি ছেলে ছাড়া পেয়ে বাবাকে হত্যা করলো

0
82

মনিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরের মণিরামপুর উপজেলায় শিকলবন্দি ছেলে ছাড়া পেয়েই হত্যা করলো বাবাকে। মানসিক প্রতিবন্ধী ছেলে ইদ্রিস আলীর (২২) শাবলের আঘাতে মারা গেছেন বাবা সাহিল উদ্দীন (৫৫)।

বুধবার বিকেলে হামলার শিকার হয়ে গুরুতর অবস্থায় খুলনায় নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে রাতে মণিরামপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় ছেলে ইদ্রিস আলীকে আটক করা হয়েছে।

নিহত সাহিল উদ্দীনের ছোট ছেলে আবুল হোসেন জানান, তার মেজো ভাই ইদ্রিস আলী মানসিক রোগী। পাবনা মানসিক হাসপাতালের চিকিৎসক ডা. সালমিন হাসানের তত্ত্বাবধানে দীর্ঘদিন চিকিৎসাধীন রয়েছেন ইদ্রিস আলী। পাগলামির জন্য তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হতো।
মাঝেমধ্যে ভালো আচরণ করলে তার শিকল খুলে দেয়া হতো।

মঙ্গলবার একটু ভালো আচরণ করায় তার শিকল খুলে দেয়া হয়। বুধবার বিকেলে ইদ্রিস আলী বাবার মাথায় শাবল দিয়ে আঘাত করলে গুরুতর জখম হন। রক্তাক্ত অবস্থায় বাবাকে কেশবপুর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা হাসপাতালে নেয়ার পথে বাবার মৃত্যু হয়।

মনিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সিকদার মতিয়ার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে ছেলে ইদ্রিস আলীকেও আটক করা হয়েছে।

LEAVE A REPLY