নড়াইলে পুলিশের ২ কর্মকর্তাসহ ১১ সদস্য করোনায় আক্রান্ত

0
33

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের দুই কর্মকর্তাসহ ১১ সদস্য ও এক ব্যাংকারসহ ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১২ জন হাইওয়ে পুলিশ, ৮ জন ডাক্তার, ১ ব্যাংকারসহ ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন ডা. আবদুল মোমেন বলেন, নতুন আক্রান্তদের মধ্যে নড়াইল হাইওয়ে পুলিশের দুই এস.আইসহ পুলিশের ১১সদস্যকে তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া করোনায় আক্রান্ত নড়াইল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এক কর্মকর্তা এবং লোহাগড়া উপজেলার ৪ জনকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।
তিনি জানান, করোনা ওই ব্যাংক কর্মকর্তা ঈদের ছুটিতে নিজ বাড়ি চট্টগ্রামে গিয়েছিলেন । এছাড়া লোহাগড়ায় বিভিন্ন গ্রামে আক্রান্ত ৪জনই ঢাকা থেকে বাড়িতে এসেছেন।
নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম জানান, গোটা নড়াইল জেলা লকডাউনের আওতায় রয়েছে। এখন যেসব এলাকার মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন, সেসব এলাকায় নতুন করে কঠোরভাবে লকডাউন দেওয়া হচ্ছে।
জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৮ চিকিৎসকসহ সুস্থ হয়েছেন ১৮ জন। মারা গেছেন ২ জন। এছাড়া চিকিৎসা নিচ্ছেন ২৭জন।

LEAVE A REPLY