দুই মাস আগেই জিম্বাবুয়ে সফর বাতিল করল ভারত

57

ক্রীড়া ডেস্ক : ভারতে বেড়ে গেছে করোনাভাইরাসের প্রকোপ। প্রতিদিন হাজার হাজা মানুষ আক্রান্ত হচ্ছে দেশটিতে। করোনাভাইরাসের প্রকোপ ভাবনায় রেখেই দুই মাস পরের জিম্বাবুয়ে সফর বাতিল করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। আগামী ২২ অগাস্ট থেকে ভারত-জিম্বাবুয়ের তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু হওয়ার কথা ছিল। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সেটি বাতিলের ঘোষণা দেয় বিসিসিআই।
এর আগে শ্রীলঙ্কা সফরও বাতিল করেছে ভারত। আগামী জুনের এই সফর কয়দিন আগে আলোর মুখ দেখলেও গত বৃহস্পতিবার সিরিজ বাতিলের কথা জানায় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির এই সিরিজ অগাস্টে খেলার পরিকল্পনা করছিল লঙ্কানরা। এবার পুরো সিরিজটিই বাতিল করে দিয়েছে বিসিসিআই।
আগস্টের শেষ দিকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তাব পেয়েছিল ভারত। তবে ওই সিরিজের সম্ভাবনাও এখন খুবই কম। অন্যদিকে আগামী ৮ জুলাই থেকে পুনরায় শুরু হবে ব্যাট-বলের যুদ্ধ। দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ আয়োজন করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সিরিজটি খেলতে ইতোমধ্যে ইংল্যান্ডে পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছে ক্যারিবীয়রা।

Previous articleযশোরসহ পাঁচ জেলার ২৪ নমুনা পজেটিভ
Next articleপাকিস্তানের ২৯ সদস্যের দলে চমক হায়দার আলী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here