করোনা দুর্গতদের জন্য স্মারক নিলামে তুলছেন সাবেক তিন অধিনায়ক

44

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের সহায়তার জন্য এবার মাঠে নামছেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক আকরাম খান, হাবিবুল বাশার সুমন এবং মোহাম্মদ আশরাফুল। তিনজনই নিজেদের শনিবার (জুন ১৩) বিষয়টি গনমাধ্যমে নিশ্চিত করেছেন এই তিন ক্রিকেটার। বাংলাদেশ আর্ট উইক নামের একটি সংগঠনের ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন এই তিন খ্যাতিমান ক্রিকেটার।
আকরাম খান তার কোন কোন স্মারকটি নিলামে তুলবেন সেটা না ঠিক না করলেও, আপাতত ২০১৯ সালের বিশ্বকাপে খেলা টাইগারদের স্বাক্ষরিত ব্যাট নিলামে দেবেন। হাবিবুল বাশার নিলামে তুলবেন তার সময় খেলা ক্রিকেটারদের স্বাক্ষরিত একটি টেস্ট জার্সি। আর আশরাফুল নিলামে তুলছেন ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৮৭ রানের ইনিংস খেলা ব্যাট এবং একটি জার্সি।
আর্ট উইক চ্যারিটি সংগঠন আগামী ১৯ জুন রাত ৮টায় ভার্চুয়াল লাইভের মাধ্যমে আকরাম খান, হাবিবুল বাশার সুমন এবং মোহাম্মদ আশরাফুলের স্মরক নিলামে তুলবেন। এর আগে বাংলাদেশের অনেক ক্রিকেটারের স্মারকের নিলামে ঝামেলা হয়েছে। কিছু খারাপ লোক বিশাল অংকের দাম হাঁকিয়ে পরে পালিয়ে গেছে। তবে এবারের নিলামে অংশ নিতে হলে আগে রেজিষ্ট্রেশন করতে হবে। তাই এখানে প্রতারণার সুযোগ থাকছে না।

Previous articleকুকুর দিয়েই করোনা রোগী শনাক্ত করতে পারছে ফ্রান্স, সাফল্য ৯৫%
Next articleশহীদ আফ্রিদি করোনায় আক্রান্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here