বাঘারপাড়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা

164

কল্যাণ রিপোর্ট : যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুরে একটি ইটভাটার পাশ থেকে রাজিয়া (২২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা করছেন তার স্বামী।

মঙ্গলবার (১৬ জুন) বেলা ১১টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের স্বামী শহিদ শিকদারকে হেফাজতে নিয়েছে। পুলিশের ধারণা স্ত্রীকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে মিথ্যা তথ্য দিচ্ছে শহিদ শিকদার।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন জানান, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে সকালে পুলিশ জহুরপুর বাজার সংলগ্ন লস্কর ব্রিকস নামে ইটভাটার পাশের একটি ডোবা থেকে ওই নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বামী শহিদ শিকদার ওই ইটভাটায় কাজ করতেন এবং স্ত্রীকে নিয়ে ভাটার পাশের খুপড়ি ঘরে বসবাস করতেন বলে জানান তিনি।

শহিদের দাবি, গত রাতে ১৪-১৫ জন লোক তাকে ধরে নিয়ে যেতে আসে। এ সময় তিনি দৌড়ে পালান। সকালে ঘরে ফিরে স্ত্রীর মৃত্যুর বিষয়টি জানতে পারেন।

ওসি বলেন, শহিদ শিকদার একসময় চরমপন্থী দলের সদস্য ছিল। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। নিহতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন ও ব্লেড দিয়ে কাটার চিহ্ন রয়েছে। এছাড়া ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। এজন্য তাদের ধারণা শহিদ তার স্ত্রীকে হত্যা করে প্রতিপক্ষ চরমপন্থী দলের সদস্যদের ফাঁসানোর চেষ্টা করছে। নিহতের বাবাকে খবর দেয়া হয়েছে, তিনি এ ঘটনায় বাদী হয়ে মামলা করবেন।

রাজিয়ার বাবার বাড়ি মণিরামপুর উপজেলার রসুলপুর গ্রামে।

Previous articleলকডাউনে মানসিক সমস্যা কাটিয়ে উঠতে কী করবেন
Next articleযশোরে ৩ কেজি গাঁজাসহ গ্রেফতার পুলিশ কর্মকর্তা রিমান্ডে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here