তামিম-আয়েশার প্রেম-পরিণয়ের ১৫ বছর

48

ক্রীড়া ডেস্ক : দেশসেরা ওপেনার তথা জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল আর আয়েশা সিদ্দিকীর দাম্পত্য জীবনের গতকাল ৭ বছর পূর্তি হলো। ২০১৩ সালের ২২ জুন তারা বিয়ে করেছিলেন। তার আগে চুটিয়ে প্রেম করেছেন ৮ বছর। আয়েশাকে পাওয়ার জন্য কিশোর তামিমের কার্যকলাপ সম্পর্কে অনেকেই জানেন। তামিম সেই গল্প নিজের মুখেই বলেছেন অনেকবার।
মাত্র ১৫ বছর বয়সে তামিম ইকবাল প্রেমে পড়ে গিয়েছিলেন আয়েশা সিদ্দিকির। শুরুতে অবশ্য তামিমকে পাত্তা দিতে চাননি আয়েশা। তামিমের ভাষায়, ‘ আয়েশাকে পটানো অনেক কঠিন ছিল। আমি তাকে পছন্দ করতাম ঠিকই, তবে খানিকটা ইগোও ছিল। প্রথমে এক মেয়ে বন্ধুকে দিয়ে বলানোর পর না শুনতে হয়েছিল। এরপর চার-পাঁচ মাস তার পেছনে ঘুরে হ্যাঁ কথাটি শুনতে পেয়েছিলাম। অবশ্য আমাকে ‘হ্যাঁ’ বলা ছাড়া আয়েশার অন্য কোন কোনও উপায় ছিল না।’
৮ বছরের প্রেমের পর ২০১৩ সালের জুন মাসে চট্টগ্রামের বিখ্যাত খান পরিবারে বধূ হয়ে আসেন আয়েশা। তাদের এখন সুখী দাম্পত্য জীবন কাটছে। সংসারে এসেছে ছেলে আরহাম ইকবাল আর মেয়ে আলিশাবা ইকবাল। সোমবার দাম্পত্য জীবনের সাত বছর পূরণের খবরটি ফেসবুকে শেয়ার করেছেন তামিম। সবার কাছ থেকে দোয়া চেয়েছেন তারা।

Previous articleবার্সাকে হটিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ
Next articleলাদাখে চীনের শক্ত অবস্থানের নেপথ্যে কী?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here