শিরোপার দ্বারপ্রান্তে লিভারপুল

11

ক্রীড়া ডেস্ক : ক্রিস্টাল প্যালেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে প্রিমিয়ার লিগে শিরোপার দ্বারপ্রান্তে পৌঁছে গেছে লিভারপুল। এদিকে অ্যান্থনি মার্শালের হ্যাটট্রিকে শেফিল্ড ইউনাইটেডকে ৩-০ গেলে পরাজিত করে টেবিলের চতুর্থ স্থানের কাছাকাছি চলে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড।অ্যানফিল্ডের দর্শকশুন্য স্টেডিয়ামে ট্রেন্ট আলেক্সান্দার-আর্নল্ড ও মোহাম্মদ সালাহর গোলে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিক লিভারপুল। বিরতির পর আরো দুই গোল করেন ফ্যাবিনহো ও সাদিও মানে।
গত রোববার মার্সিসাইড ডার্বিতে এভারটনের সাথে গোলশুন্য ড্র করার পর শিরোপা প্রত্যাশী লিভারপুল যেন নড়েচড়ে বসে। যার পুরোটাই কালকের ম্যাচে দেখা গেছে। ২৩ মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিক থেকে আলেক্সান্দার-আর্নল্ড গোল করে ইউনাইটেডকে এগিয়ে দেন। ৪৪ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন সালাহ। ফ্যাবিনহোর লফটেড পাসে মৌসুমের ২১তম গোল করেন এই মিশরীয় তারকা। ৫৫ মিনিটে ৩০ গজ দুর থেকে শক্তিশালী শটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন ফ্যাবিনহো। ৬৯ মিনিটে মানের গোলে সিটির থেকে লিভারপুলের ২৩ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধান নিশ্চিত হয়।
ম্যাচ শেষে ক্লপ বলেছেন, ‘ধরুন আজ যদি স্টেডিয়াম পরিপূর্ণ থাকত, তাহলে সবাই মাঠে বসেই এই দারুণ মুহূর্তগুলো দেখতে পারত। আমাদের জন্যও সেটা খুবই উপভোগ্য হতো। আজ আমরা দুর্দান্ত খেলেছি। কাউন্টার অ্যাটাক থেকে এতটা চাপে আমরা আগে কোনো দলকে ফেলতে পারিনি। খেলোয়াড়রা আজ সবদিক থেকে আগ্রাসী ছিল।’

Previous articleতামিম-মুশফিকদের জন্য বিসিবির ‘করোনা অ্যাপ’
Next articleপিসিবির মাথা ব্যথার কারণ ‘করোনা নেগেটিভ’ হাফিজ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here