বিনামূল্যে দেখা যাবে সুশান্তের শেষ সিনেমা

0
17

বিনোদন ডেস্ক : বলিউডের এই সময়ের জনপ্রিয় নায়ক ছিলেন সুশান্ত সিং রাজপুত। তার আত্মহত্যায় শোকাহত সকল শ্রেণীর মানুষ। এখনো তাতে হারানোর শোক ভুলতে পারেনতিন তার ভক্তরা। এবার মুক্তি পেতে যাচ্ছে এই নায়কের শেষ সিনেমা।
‘ফল্ট ইন আওয়ার স্টার্স’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সুশান্ত সিং রাজপুত অভিনীতে সেই ছবিটি। আগামী ২৪ জুলাই এটি মুক্তি পেতে চলেছে হটস্টার ডিজনি ওটিটি প্লাটফর্মে। ছবিটি মুক্তি পাবে। সুশান্ত সিং রাজপুত কে সম্মান জানানোর জন্য এই ছবিটি হটস্টারে বিনামূল্যেই দেখা যাবে বলে জানা যাচ্ছে। তাই সাবস্ক্রাইবার না হলেও এই ছবিটি যে কেউই দেখতে পারবেন।
সিনেমাটির পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। মে মাসে মুুক্তি পাওয়ার কথা ছিলো সিনেমা হলে। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায় মুক্তি।
এই ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছেন সঞ্জনা সঙ্গী ও স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকা ইনস্টাগ্রামে দিল বেচারার পোস্টারটি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন,‘ভালোবাসা আশা এবং অফুরন্ত স্মৃতি নিয়ে তৈরি একটি গল্প।’
১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশের প্রাথমিক তদন্তে থেকে জানা গেছে গত ছয় মাস ধরে অবসাদে ভুগছিলেন সুশান্ত।

LEAVE A REPLY