নতুন প্রতিভাদের পাশে দাঁড়াবে সুশান্তের পরিবার

0
9

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুত আজ আর নেই। তবে তাঁর স্বপ্ন পূরণ করতে, তরুণ প্রতিভাধরদের পাশে দাঁড়াতে ন্তাচ্ছে সুশান্তের পরিবার। ন্তে কারণে সুশান্তের পরিবারের পক্ষ থেকে গঠন করা হচ্ছে ‘সুশান্ত সিং রাজপুত ফাউন্ডেশন’। সিনেমা, বিজ্ঞান ও খেলা- সুশান্তের পছন্দের এই তিনটি ক্ষেত্রে নতুন প্রতিভাধরদের এই সংগঠনের মাধ্যমে সাহান্ত্য করা হবে।
সুশান্তের পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতিতে ‘সুশান্ত সিং রাজপুত ফাউন্ডেশন’ তৈরির কথা প্রকাশ্যে আনা হয়েছে। বিবৃতিতে লেখা হয়েছে, ”সুশান্ত সিং রাজপুতের জগৎ আমাদের কাছে ফুলের মতো। ও ছিল মুক্তমনা, উজ্জ্বল, কথা বলতে ভালোবাসা একটা খোলা মনের মানুষ। ও কোনো বাধা ছাড়াই স্বপ্ন দেখত, সেই স্বপ্নগুলো ছুঁয়ে দেখার চেষ্টা করত। সিংহের মতো স্বপ্নকে তাড়া করে বেড়াত। ও আমাদের পরিবারের কাছে গর্ব, অনুপ্রেরণা, দূরবিনটি ছিল ওর কাছে মহামূল্যবান, ওটা দিয়ে ও তারা দেখত।”
বিবৃতিতে আরো লেখা হয়েছে, আমরা ভাবতেই পারছি না, ওর সহজ হাসি আর দেখতে পাবো না, ওর উজ্জ্বল চোখ আর দেখতে পাবো না। বিজ্ঞান নিয়ে ওর আলোচনা শুনতে পাব না। ওর চলে ন্তাওয়ায়, আমাদের পরিবারে, শূন্যতা তৈরি হয়েছে, তা কখনোই পূরণ হবে না।
সুশান্ত ন্তেখানে জন্মেছিলেন, পাটনার সেই রাজীবনগরে, সুশান্তের স্মৃতিসৌধ বানানো হবে সেখানে, সেখানে সুশান্তের প্রিয় বই, টেলিস্কোপ, তাঁর পছন্দের সব জিনিস সন্ততেœ রাখা হবে। সুশান্তের ব্যবহৃত সব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলও চালু রাখা হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে। পাশাপাশি, সুশান্তের নামে ন্তে ফাউন্ডেশনটি গড়া হচ্ছে, কেউ চাইলে সে বিষয়ে তথ্য জানতে পারেন। সে জন্য একটি মেইল আইডিও অভিনেতার পরিবারের পক্ষ থেকে দেওয়া হয়েছে। ন্তেটি হল ংংৎষরাবংড়হ@মসধরষ.পড়স।
সূত্র-জিনিউজ

LEAVE A REPLY