যশোরে মেসভাড়া ৬০ শতাংশ মওকুফের দাবিতে ছাত্রদের অবস্থান কর্মসূচি

0
11

কল্যাণ রিপোর্ট : যশোরের পূর্ব ঘোষিত মেসভাড়া ৬০ শতাংশ মওকুফের সিদ্ধান্ত অবিলম্বে কার্যকরের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা। রোববার প্রেসক্লাব যশোরের সমনে ঘন্টাব্যাপী এই অবস্থান কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচিতে শিক্ষার্থীরা বলেন, আমাদের বাস্তব অবস্থার কথা বিবেচনা না করে, আমাদের ভবিষ্যত শিক্ষাজীবন ঝুঁকিতে ফেলে জেলা প্রশাসন মেসভাড়া ৬০ শতাংশ মওকুফের সিদ্ধান্ত পরিবর্তন করে ২৫ শতাংশ করা হয়েছে। আমরা কোনভাবেই এই সিদ্ধান্ত মেনে নিতে পারি না। তাই দ্রুত পূর্ব ঘোষিত ৬০ শতাংশ মওকুফের সিদ্ধান্ত কার্যকর না করলে আমরা আরো কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবো।

অবস্থান কর্মসূচিতে সংহতি জানিয়ে অবস্থান নেন বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি পলাশ বিশ্বাস, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য ও যশোর জেলা কমিটির সভাপতি উজ্জ্বল বিশ্বাস, সাধারণ সম্পাদক পলাশ পাল, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সংগঠক জান্নাতুল ফেরদৌস অন্তরা, সাধারণ ছাত্র অধিকার পরিষদের সংগঠক সাদিয়া সুলতানা রিয়া,মানবতাবাদী মেস ছাত্র ঐক্য পরিষদের যুগ্ম-আহ্বায়ক রাশেদ আনোয়ার প্রমুখ। সাধারণ ছাত্রদের পক্ষ থেকে গোটা আয়োজনটি সমন্বয় করেন ইমরান খান।

LEAVE A REPLY