তালায় মৎস্য ঘের থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
9

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার তালায় গৌরঙ্গ রায় (৩৫) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে তালা থানা পুলিশ। সোমবার (২৯ জুন) বিকালে উপজেলার মাগুরা ইউনিয়নের মাদরা গ্রামের একটি মৎস্য ঘের থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক মাদরা গ্রামের শ্রীকান্ত রায়ের ছেলে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি নিশ্চিত হওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দিনগত রাতে গৌরঙ্গ রায় খোবরা খালী বিলে তার নিজস্ব মৎস্য ঘের পাহারা দেওয়ার জন্য যায়। সোমবার সকাল গড়িয়ে দুপুর পার হলেও সে বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন তাকে ঘেরে খুঁজতে যায়। একপর্যায়ে তার স্ত্রী ঘেরের বাসায় গিয়ে গলায় নেট (দড়ি) পরানো অবস্থায় দেখতে পায়। তাদের সন্দেহ হলে তারা তালা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তালা থানার পরিদর্শক (তদন্ত) শেখ সেকেন্দার আলীর নেতৃত্বে এসআই খন্দকার আনোয়ার হোসেন ঘটনাস্থালে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেন।
তালা থানার পরিদর্শক (তদন্ত) শেখ সেকেন্দার আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় তালা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তিনি আরো বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা লাশের ময়নাতদন্ত রিপোর্ট আসার পরেই সেটা জানা যাবে।

LEAVE A REPLY