বেনাপোলে গরিবের ডাক্তারের করোনায় মৃত্যু

39

বেনাপোল (যশোর) প্রতিনিধি : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যশোরের বেনাপোলের গরিবের ডাক্তার নামে পরিচিত ডা. আমজাদ হোসেন (৬০) মারা গেছেন। শনিবার সন্ধ্যায় ঢাকার এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রবিবার ভোররাতে তার মরদেহ বেনাপোল নিয়ে আসা হয়। সকালে তার প্রতিষ্ঠিত রজনী ক্লিনিকের সামনে তার জানাজা শেষে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। প্রয়াত চিকিৎসক আমজাদ হোসেন (৬০) বেনাপোলের বেসরকারি হাসপাতাল রজনী ক্লিনিকের মালিক। তিনি বেনাপোল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ভবারবেড় গ্রামের বাসিন্দা।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী বলেন, গত বুধবার (১ জুলাই) দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো নমুনা থেকে ডা. আমজাদ হোসেনের আক্রান্তের রিপোর্টটি আমরা পাই। ওই দিনই দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ঢাকা শিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় সেখান থেকে আবারো স্থানান্তর করা হয় মিরপুর রিজেন্ট হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান তিনি।

আমজাদ হোসেন শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ছিলেন। সম্প্রতি সরকারি চাকরি থেকে অবসর নিয়ে তিনি রজনী ক্লিনিক নামে বেসরকারি একটি হাসপাতাল করে সেখানে চিকিৎসাসেবা দিতেন। এলাকায় গরিবের ডাক্তার হিসেবে তার ব্যাপক সুখ্যাতি ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

Previous articleবাড়িতে মিলল ১৪ কার্টুন সরকারি ও নিষিদ্ধ ওষুধ
Next articleদেশে করোনায় মৃত্যু ২ হাজার ছাড়াল, নতুন শনাক্ত ২৭৩৮

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here