সাইবার বুলিং বন্ধে এগিয়ে এলেন সোনাক্ষী

10

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমের কারণে বিশ্বের সকল প্রান্তের মানুষ যেনো এখন একই সুতোয় গাথা। তবে এই সামাজিক যোগাযোগ মাধ্যম এখন বিষফোড়া হয়ে উঠছে। হুমকি, নোংরা ভাষায় আক্রমণ, আজকাল যেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে।
এ ধরনের আক্রমণের শিকার সবথেকে বেশি হন তারকারা। সেই সাইবার আক্রমণ ও হুমকি বন্ধে পদক্ষেপ নিয়েছে ভারতের মহারাষ্ট্র পুলিশ। এই কাজে তাদের সঙ্গে হাত মিলিয়েছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।
নায়িকার কথায়, ‘সোশ্যাল মিডিয়া এসেছিল ভালোবাসা ও ইতিবাচক বিষয় ছড়িয়ে দেয়ার জন্য। তবে দুর্ভাগ্যজনকভাবে সাইবার দুনিয়ায় আক্রমণ ও হুমকির কারণে এই জায়গাটা ক্রমাগত বিষাক্ত ও মানসিক চাপের কারণ হয়ে উঠছে। আমিও সাইবার দুনিয়ায় আক্রমণ ও হুমকির শিকার হয়েছি। এ ধরনের বিষয় মানুষকে মানসিক ভাবে অবসাদগ্রস্ত করে তোলে। তাই এ ধরনের সাইবার আক্রমণ, হুমকিতে দাঁড়ি লাগাতে চলেছি।’
সাইবার দুনিয়ায় কদর্য আক্রমণ ও হুমকি বন্ধে মহারাষ্ট্র পুলিশের তরফ থেকে প্রচার চালানো হবে। যে প্রচারের জন্য পাঁচটি লাইভ চ্যাটের ব্যবস্থা রাখা হয়েছে। তাতে অংশ নেবেন সোনাক্ষীও। সাইবার দুনিয়ায় ক্রমাগত হুমকি, আক্রমণের শিকার হয়ে তিনি নিজের টুইটার অ্যাকাউন্ট বন্ধ রেখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here