বেনাপোলে নেশার টাকার জন্য বড় ভাইকে গুলি করে হত্যা!

62
রাসেলের মৃতদেহ নিয়ে স্বজনদের আহাজারি

বেনাপোল (যশোর) প্রতিনিধি : পারিবারিক কলহের জের ধরে যশোরের বেনাপোলে ছোট ভাইয়ের ছোড়া গুলিতে রড় ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটে। বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামে আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে। ওই গ্রামের ইদ্রিস আলীর ছেলে আমজাদ হোসেন মিশার (২৪) ছোড়া গুলিতে তার বড় ভাই রাসেল হোসেন (৩২) নিহত হয়েছেন। এ ঘটনায় আমজাদ হোসেনকে পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি চাকুসহ আটক করেছে থানা পুলিশ।

নিহতের চাচা আব্দুল করিম বলেন, মঙ্গলবার রাত ৮টার দিকে আমজাদ তার বড় ভাই রাসেল এর কাছে ২০ হাজার টাকা দাবি করে। এ নিয়ে দুই ভাই কথা কাটাকাটি হয়। বুধবার সকাল ১০টার সময় আবার তিনি রাসেলের কাছে টাকা দাবি করে। রাসেল টাকা দিতে অস্বীকার করলে আমজাদ তার গলায় পিস্তল ঠেকিয়ে গুলি করে। পরে রাসেলকে বুরুজ বাগান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আমজাদ হোসেনকে পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি চাকুসহ আটক করেছে থানা পুলিশ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, আজ সকাল সাড়ে ১০টার দিকে নিহত রাসেল ও মিশার মধ্যে পারিবারিক কলহ বাধে। একপর্যায়ে ছোট ভাই মিশা ঘর থেকে পিস্তল বের করে বড় ভাই রাসেলকে লক্ষ্য করে গুলি ছুড়লে রাসেল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি চাকুসহ আটক করেছে থানা পুলিশ।

তিনি আরো জানান, পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী গ্রাম থেকে ঘাতক আমজাদ হোসেন মিশাকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও চাকুসহ তাকে আটক করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

Previous articleবিএনপি নেতারা টেলিভিশনে উঁকি দিয়ে সমালোচনা করছেন : তথ্যমন্ত্রী
Next articleমোবাইলে অডিও বার্তায় ঈদ শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here