মুশফিকদের সঙ্গী হতে ঢাকায় ফিরছেন মোস্তাফিজ

21

ক্রীড়া ডেস্ক : করোনাকালে বিসিবির ব্যবস্থাপনায় মিরপুর শের-ই-বাংলায় ব্যক্তিগত অনুশীলনে যোগ দিতে নিজ জেলা সাতক্ষীরা থেকে আগামি সপ্তাহে ঢাকায় ফিরছেন মোস্তাফিজুর রহমান। ফিরে মুশফিক-ইমরুলদের সঙ্গে নিজেকে ঝালিয়ে নেয়ার মিশন শুরু করবেন এই টাইগার পেস বোলিং কান্ডারি।
মোস্তাফিজুর রহমান ঢাকা ছেড়েছিলেন মার্চ মাসে। ওই মাসের শুরুতে দেশব্যাপী করোনাভাইরাস সংক্রমন ছড়নো শুরু করলে ১৬ মার্চ ঢাকা প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমে প্রাইম ব্যাংকের হয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে প্রথম রাউন্ডের খেলা শেষে ফিরে গিয়েছিলেন শেকড়ের কাছে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার তেঁতুলিয়া গ্রামে। কেননা ওই ম্যাচ শেষে দেশের সব ধরণের ক্রিকেট বন্ধ ঘোষণা করা হয়।
ক্রিকেট ছিল না বিধায় করোনার এই লম্বা সময়টি তার কেটেছে সাতক্ষীরায়। প্রায় ৫ মাসেরও বেশি সময় ঘরে বসেই ফিটনেস নিয়ে কাজ করেছেন ‘দ্য ফিজ’। তবে এভাবে আর ঘরবন্দী হয়ে থাকাটা তার ভাল ঠেকছেন না। তাই সিদ্ধান্ত নিয়েছেন, ঢাকায় ফিরে ব্যক্তিগত অনুশীলন শুরু করবেন।
বৃহস্পতিবার (৬ আগস্ট) সারাবাংলাকে তিনি এখবর নিশ্চিত করেছেন।
মোস্তাফিজ জানিয়েছেন, ‘আগামি সপ্তাহে ঢাকায় আসব। এখনো দিন তারিখ ঠিক করিনি। এসে মিরপুরে মুশফিক ভাইদের সঙ্গে ব্যক্তিগতভাবে অনুশীলন করব।’
করোনাকালে ক্রিকেটারদের আগ্রহের প্রেক্ষিতে জুলাইয়ের ১৯ থেকে ২৮ তারিখ পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ১৩ ক্রিকেটারের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম পর্বের এই অনুশীলন এক সপ্তাহ চলেছে ঢাকার বাইরের তিন ভেন্যু চট্টগ্রাম, সিলেট ও খুলনায়। ঢাকায় চলেছে ৯ দিন।
ঈদ-উল-আযহা শেষে এবার ৮ আগস্ট থেকে শুরু হচ্ছে দ্বিতীয়ধাপের অনুশীলন।

Previous articleসংক্ষিপ্ত কোয়ারেন্টিন, ফ্যামিলি ডিনারসহ আইপিএলে অনেক দাবি
Next articleসুশান্তের মৃত্য, সিবিআইয়ের হাতে যাচ্ছে তদন্তের ভার!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here