কঙ্গনার রাগ থামছেই না

0
12

বিনোদন ডেস্ক : একের পর এক বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনাম হচ্ছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার আয়ুষ্ফান খুরানার ওপর চটেছেন বি-টাউনের ‘কুইন’। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ভিকি ডোনার’ খ্যাত অভিনেতাকে ‘চাপলুস আউটসাইডার’ বলে কটাক্ষ করলেন কঙ্গনা।
বিতর্কিত অভিনেতা কামাল রাশিদ খানের করা একটি টুইটের উত্তরে কঙ্গনা লিখেন, ‘চাপলুস আউটসাইডাররা বলিউডের ক্ষমতাবানদের একটা কারণেই সমর্থন করেন, কারণ তারা নিজেরা ভীষণই মধ্যমেধার। এ ছাড়া বলিউডে টিকে থাকার জন্য তারা সব সময় স্টার কিডদের তোষামোদ করে থাকে। আয়ুষ্ফ¥ান তেমনই একজন তোষামোদকারী। সে সুশান্তের প্রতিদ্বন্দ্বী ছিল। ভেব না আয়ুষ্ফান, দর্শক এর জবাব দেবে।’
এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম জড়ানোর পর থেকেই সুশান্ত-ভক্তরা রিয়ার বিরুদ্ধে সমালোচনা করেন। আর তখনই সুশান্তকে নিয়ে লেখা রিয়ার একটি পোস্টে ভগ্ন হৃদয়ের ইমোজি পোস্ট করেন আয়ুষ্ফান। সেই থেকেই সুশান্ত-ভক্তদের কটাক্ষের শিকার হন আয়ুষ্ফান। বিতর্কের শুরু সেখান থেকেই। বাদ যাননি আয়ুষ্ফানের স্ত্রী তাহিরা কাশ্যপও। আয়ুষ্ফান ও তাহিরাকে বলিউডের মাফিয়াদের চামচাগিরি করছেন বলে অনেকে আক্রমণ করতে শুরু করেন। যদিও কটাক্ষ, আক্রমণ-পাল্টা আক্রমণের পরিপ্রেক্ষিতে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি আয়ুষ্ফান খুরানা।
প্রসঙ্গত, এর আগে সুশান্তের মৃত্যুতে কঙ্গনা বলিউডে বেশ কয়েকজন প্রথম সারির তারকার বিরুদ্ধে তির্যক মন্তব্য করেছিলেন।

LEAVE A REPLY