নড়াইলের সিভিল সার্জন করোনায় আক্রান্ত

0
12

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার করোনা পজিটিভ রেজাল্ট আসে।

এ তথ্য নিশ্চিত করে সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন নিজেই জানান, বর্তমানে তার জ্বর, গলায় ব্যথা এবং সামান্য সর্দি-কাশি রয়েছে। তিনি নিজ কোয়ার্টারেই আইসোলেশনে রয়েছেন। তিনি তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

এদিকে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টয় জেলায় ৬ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত ১৩ জন চিকিৎসক, ২৭ জন পুলিশ সদস্য, ২৯ জন সেনা সদস্য ও স্বাস্থ্য বিভাগের ৫৩ জনসহ সর্বমোট ৯৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১২ চিকিৎসকসহ ৬২৪ জন সুস্থ হয়েছেন এবং ১৩ জন মারা গেছেন।

প্রসঙ্গত, গত ৮ আগষ্ট বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপন, মা হামিদা মর্তুজা বলাকা, মামী কামরুন্নাহার কুহু এবং ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়ার করোনা পজিটিভ এসেছে।

এর আগে ১৯ জুন মাশরাফি বিন মর্তুজা, স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা সিজার করোনায় আক্রান্ত হয়ে সুস্থ্য হয়েছেন। এ ছাড়া নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএমও করোনায় আক্রান্ত হন। তবে এখন তিনি সুস্থ।

LEAVE A REPLY