যশোরে ৩ কিশোর হত্যা : ৮ কিশোরকে জিজ্ঞাসাবাদের আবেদন

44


কল্যাণ রিপোর্ট : যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) তিন কিশোর হত্যাকান্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার আট কিশোরকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন জানানো হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা রোকিবুজ্জামান বৃহস্পতিবার দুপুরে যশোরের সিনিয়ন জুডিশিয়াল আদালতে এ আবেদন করেন। তবে আবেদন শুনানির দিন এখনো ধার্য হয়নি।
গত ১৩ আগস্ট শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়। এ সময় ১৫ কিশোরকে পিটিয়ে আহত করা হয়। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে কেন্দ্রের অপর আট কিশোরকে গ্রেপ্তার দেখিয়ে শিশু কেন্দ্রেই রাখা হয়।
এর আগে হত্যাকান্ডে জড়িত সন্দেহে কেন্দ্রের পাঁচজন কর্মকর্তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের জন্য বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে তাদের আবার যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। তাদের মধ্যে কেন্দ্রের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদ ও সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহকে পাঁচ দিন এবং কারিগরি প্রশিক্ষক ওমর ফারুক, ফিজিক্যাল ইনস্ট্রাক্টর শাহানুর আলম ও সোস্যাল সাইকো কাউন্সিলর মুশফিকুর রহমানকে তিন দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা চাঁচড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক রোকিবুজ্জামান বলেন, তিন কিশোর হত্যা মামলায় এ পর্যন্ত ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে কেন্দ্রের পাঁচজন কর্মকর্তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া কেন্দ্রে অবস্থান করা গ্রেপ্তার আট কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে সাত দিনের সময় চেয়ে আবেদন করা হয়েছে।

Previous articleনির্যাতন করে হত্যা : তিন কিশোরের পরিবারকে ৫০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ
Next articleপ্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন যশোরের সংস্কৃতিকর্মীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here