আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল প্রধানের সুস্থতা কামনায় বাঘারপাড়ায় দোয়া অনুষ্ঠিত

25

কল্যাণ রিপোর্ট : আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থার সমন্বয়কারী আব্দুল হাননান খাঁন ও প্রসিকিউটর রেজিয়া সুলতানার মায়ের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাঘারপাড়া উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটি এ অনুষ্ঠানের আয়োজনে করে।
এছাড়াও দোয়া অনুষ্ঠানে জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক এস এ কে শামছুদ্দীন জ্যোতির মা শামছুন্নাহারের রোগমুক্তি কামনা করা হয়।
এদিন আছর বাদ খাজুরার প্রেমচারা আরএসটি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন মাদরাসার মুহতামীম হাফেজ ইমদাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক এস এ কে শামছুদ্দীন জ্যোতি, প্রেমচারা অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নাসির উদ্দীন, অ্যাড. শামীম আক্তার, যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের সাক্ষী ইসহাক মোল্যা, আলাউদ্দীন বিশ^াস, এহিয়ার রহমান, খলিলুর রহমান খোকন বিশ্বাস, আব্দুল হক মোল্যা, স্থানীয় প্রবীন আওয়ামী লীগ নেতা আনোয়ার বিশ^াস, আব্দুল হালিম হারু বিশ^াস, ফজের আলী বিশ^াস, জাতীয় পার্টির নেতা আইয়ুব হোসেনসহ মাদরাসার শিক্ষার্থী ও স্থানীয় গ্রামবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here