ধোনির দলের ১০ জনের করোনা পজিটিভ

35
শুরুতেই ধাক্কা খেল চেন্নাইয়ের আইপিএল যাত্রা । ছবি : টুইটার

ক্রীড়া ডেস্ক : বড় বিপদে পড়েছে আইপিএল দল চেন্নাই সুপার কিংস। দলের ১০ জন সদস্যের করোনা ধরা পড়েছে। এর মধ্যে একজন আবার বর্তমান ভারতীয় দলের ক্রিকেটার। এক সঙ্গে ১০ জনের করোনা ধরা পড়ায় বাধ্য হয়ে দেরিতে অনুশীলনে নামতে হচ্ছে চেন্নাই ধোনি-রায়নাদের।
২১ আগস্ট সংযুক্ত আরব আমিরাতে এসেছে চেন্নাই সুপার কিংস। এক সপ্তাহ কোয়ারেন্টিন করে অনুশীলনে ফেরার কথা ধোনির দলের। কিন্তু দলের ১০ সদস্যের করোনা ধরা পড়ায় আরও কিছুদিন কোয়ারেন্টিনে থাকতে হবে পুরো দলকে। এর মধ্যে আবার করোনা পরীক্ষা হবে চেন্নাই ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটারদের।
পিটিআইকে দলের এক সূত্র করোনা ধরা পড়ার বিষয়টি নিশ্চিত করেছেন, ‘হ্যাঁ, একজন ডানহাতি ফাস্ট বোলার যিনি সম্প্রতি ভারতের হয়ে খেলেছেন এবং আর দলের কিছু কর্মকর্তা করোনা পজিটিভ হয়েছেন। আমাদের জানা মতে, সিএসকের অভিজ্ঞ একজন কর্মকর্তা ও তাঁর স্ত্রী এবং সামাজিক যোগাযোগমাধ্যম দলের কমপক্ষে দুজন সদস্য করোনায় আক্রান্ত।’
ভারতীয় দলে খেলা পেসারদের মধ্যে চেন্নাইয়ে খেলছেন শার্দুল ঠাকুর ও দীপক চাহার। এর মধ্যে চাহার ছিলেন ভারতের চেন্নাইতে দলের ৬ দিনের প্রস্তুতি ক্যাম্পে। যেখানে এক সঙ্গে অনুশীলন করেছেন অধিনায়ক এমএস ধোনি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, পীযূষ চাওলা ও দীপক চাহার। দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিও ছিলেন ধোনিদের প্রস্তুতি ক্যাম্পে।
আইপিএল শুরু হবে ১৯ অক্টোবর। চেন্নাইয়ের ক্রিকেটারদের করোনা ধরা পড়ায় এখনই অনুশীলনে নামতে পারছেন না ধোনিরা। বাকি আইপিএল দলগুলোর তুলনায় সবার পরে অনুশীলনে নামতে হচ্ছে চেন্নাই সুপার কিংসকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here