শুভ কবে শুটিংয়ে ফিরছেন?

0
7

বিনোদন ডেস্ক : করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ ছিলো শুটিং। তবে করোনা পরিস্থিতি খুব একটা স্বাভাবিক না হলেও স্বাস্থবিধি মেনে শুটিং শুরু হয়েছে সিনেমা ও নাটকের। মঞ্চ নাটকও প্রদর্শিত হচ্ছে স্বাস্থ্যবিধি মেনে।এই পরিস্থিতি অনেকেই ফিরেছেন শুটিংয়ে। সৈকত নাসিরের ‘এ জার্নি উইথ ইউ’ ছবির মাধ্যমে বাপ্পি চৌধুরী অনেক আগেই শুটিংয়ে ফিরেছেন।
১০ সেপ্টেম্বর ২২৬ দিন পর শুটিংয়ে ফিরেছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানও। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির শুটিং করছেন তিনি।
স্বভাবতই নায়ক আরিফিন শুভর ভক্তরাও অপেক্ষায় আছেন তাদের প্রিয় নায়ক কবে ফিরছেন শুটিংয়ে। নতুন ছবিতে অভিনয়ের ঘোষণাই বা কবে দিচ্ছেন?
এই প্রশ্ন নিয়েই যোগাযোগ করা হয় শুভর সঙ্গে। নতুন কোন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কী না। শুটিংয়েই বা কবে ফিরছেন এমন প্রশ্ন রাখলে শুভ বলেন, করোনা ভাইরাসের আগে দুটি ছবি নিয়ে কথা হচ্ছিল। করোনার কারণ সেগুলো নিয়ে কথাবার্তা বলা হচ্ছে না। এ পরিস্থিতি কাটিয়ে উঠলে সেগুলো নিয়ে অফিসিয়ালি কথা বলব। সবকিছু ব্যাটে-বলে মিলে গেলে নতুন ঘোষণা আসতে পারে। তবে নতুন সিনেমায় হাত না দিলেও জিফাইভের ব্যানারে নভেম্বর থেকে ‘কন্ট্রাক্ট’ নামে একটি ওয়েব সিরিজের কাজ শুরু করতে যাচ্ছি।’
আরিফিন শুভ সর্বশেষ ‘মিশন এক্সট্রিম’ ছবির শুটিং করেন। পুলিশি অ্যাকশন ঘরার এই ছবিটি চলতি বছর ঈদে মুক্তির কথা থাকলেও করোনা ভাইরাসের কারণে মুক্তি স্থগিত করা হয়। এর বাইরে বেশ কিছু বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন শুভ।

LEAVE A REPLY