গোল নষ্টের মহড়ায় শুরু লা লিগার নতুন আসর

0
8

ক্রীড়া ডেস্ক : লা লিগার নতুন মৌসুমের উদ্বোধনী দিনের প্রথম ম্যাচ গোলশূন্য ড্র করেছে এইবার ও সেল্তা ভিগো। প্রথম দিনেই দেখা গেল গোল নষ্টের মহড়া। ঘরের মাঠে শনিবার প্রথম ভালো সুযোগ পায় এইবার। দ্বিতীয় মিনিটে বারের উপর দিয়ে মেরে সুযোগ হাতছাড়া করেন পেদ্রো লিয়ন। নবম মিনিটে সেল্তার নলিতোর বাঁ পায়ের শট ব্যর্থ করে দেন গোলরক্ষক।
এরপর আক্রমণ-প্রতি আক্রমণে ম্যাচ জমে উঠে। অনেকগুলো সুযোগ পায় দুই দল। কিন্তু কোনো দলই একটা সুযোগও কাজে লাগাতে পারেনি। ম্যাচের ৮৭তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন এইবারের মিডফিল্ডার পাপে দিয়ুপ। অগাস্টেও চ্যাম্পিয়ন্স লিগের ব্যস্ততা থাকায় লিগের প্রথম দুই রাউন্ডে বার্সেলোনা ও শুধু প্রথম রাউন্ডে খেলবে না শিরোপাধারী রিয়াল মাদ্রিদ।
আগের সূচিতে শুক্রবার গ্রানাডা-অ্যাটলেটিক বিলবাও ম্যাচ দিয়ে লা লিগার এবারের আসর শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সপ্তাহের শুক্র ও সোমবার ম্যাচ আয়োজনের ওপর স্প্যানিশ সকার ফেডারেশন বিধিনিষেধ আরোপ করায় ম্যাচটির সূচি বদলে যায়। শনিবারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দল দুটি। ২০ সেপ্টেম্বর প্রথম মাঠে নামবে রিয়াল মাদ্রিদ এবং ২৭ সেপ্টেম্বর প্রথম খেলা বার্সেলোনার।

LEAVE A REPLY