রোমাঞ্চকর ম্যাচে চেন্নাইকে হারাল রাজস্থান

0
6

ক্রীড়া ডেস্ক : স্টিভেন স্মিথ ও সাঞ্জু স্যামসনের ব্যাটে চেন্নাইকে পাহাড় সমান লক্ষ্য দেয় রাজস্থান রয়্যালস। দুর্দান্ত ফাফ ডু প্লেসির ব্যাটে লক্ষ্যের কাছাকাছি পৌঁছেও যায় চেন্নাই। কিন্তু শেষ পর্যন্ত তীরে এসে তরী ডুবেছে মহেন্দ্র সিং ধোনিদের। রোমাঞ্চ ছড়ানো ম্যাচটিতে চেন্নাইকে হারিয়েছে রাজস্থান রয়্যালস।
দুবাইয়ের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার রাতে অনুষ্ঠিত ম্যাচে চেন্নাইকে ১৬ রানে হারিয়েছে রাজস্থান। ৩২ বলে ৭৪ রানের ইনিংস খেলে ম্যাচ সেরা হয়েছেন সাঞ্জু স্যামসন।
এদিন টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ২১৬ রান সংগ্রহ করে রাজস্থান। ইনিংসের শুরুতেই ধাক্কা খায় দলটি। হারায় গুরুত্বপূর্ণ ওপেনার জয়সালকে। এরপর দ্বিতীয় উইকেটে ঘুরে দাঁড়ায় রাজস্থান। দারুণ পারফর্ম করেন দুই ব্যাটসম্যান সাঞ্জু ও স্মিথ। দুজনের এই জুটিতে ১২ ওভারে ১৩২ রানে পৌঁছে যায় রাজস্থান।
এরপর ৭৪ রানে সাজঘরে ফেরেন সাঞ্জু। ৩২ বলে তাঁর ইনিংসটি সাজানো ছিল ৯ ছক্কা ও এক বাউন্ডারি দিয়ে। স্মিথ করেন ৪৭ বলে ৬৯ রান। এই রান করার পথে সমান চারটি করে বাউন্ডারি ও ছক্কা হাঁকান তিনি।
দুই ব্যাটসম্যান ফিরলে শেষের দিকে জফরা আর্চারের ক্যামিওতে শেষ পর্যন্ত ২১৬ রান তোলে রাজস্থান। ৮ বলে ২৭ রানে অপরাজিত ছিলেন আর্চার।
২১৭ রানের জবাবে ব্যাট করতে নেমে ২০০ রানে থামে চেন্নাই। দলটিকে জেতাতে প্রাণপণ চেষ্টা করেন ডু প্লেসি। কিন্তু শেষের দিকে বল না থাকায় জয় অধরাই রইল ধোনিদের। ৩৭ বলে ৭২ রান করেন ডু প্লেসি। এক বাউন্ডারির সঙ্গে সাতটি ছক্কার মার মারেন তিনি। ১৭ বলে ২৯ করেন অধিনায়ক ধোনি। এ ছাড়া ৩৩ রান আসে ওয়াটসনের ব্যাট থেকে।
রাজস্থানের পক্ষে বল হাতে রাহুল তেওয়াতিয়া নেন ৩ উইকেট। একটি করে উইকেট নেন জফরা আর্চার, স্রেয়াশ গোপাল এবং টম কারান।

LEAVE A REPLY