ব্যাপক নেতাকর্মীর উপস্থিতিতে বঙ্গবন্ধু মুর‌্যালে বিপুলের শ্রদ্ধা

0
36


কল্যাণ রিপোর্ট : ব্যাপক মানুষের উপস্থিতিতে বরণ করে নেয়া হয়েছে যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলকে।
সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাওয়ার পর যশোর বিমানবন্দরে পৌছেলে গতকাল বৃস্পতিবার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উৎসব ও উদ্দিপনার মধ্যদিয়ে তাকে বরণ করে নেয়।
আনোয়ার হোসেন বিপুলকে বরণ করে নিতে হাজারো নেতাকর্মী মটরসাইকেল ও মাইক্রো গাড়ি যোগে শোডাউন দেয়।
আনোয়ার হোসেন বিপুল যশোর পৌছে প্রথমে শহরের গরীব শাহ সড়কে বঙ্গবন্ধু মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তিনি বঙ্গবন্ধুর আর্দশ ও শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের আশা ব্যক্ত দায়িত্ব পালন করার কথা জানান। তিনি বলেন, যশোরে আলোর রাজনীতি শুরু করতে সবাইকে আগামী ২০ অক্টোবর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকার বিজয় সুনিশ্চিত না করে কোন নেতাকর্মীকে ঘরে ফেরা যাবে না। নৌকা বিজয়ী হলে দলের নেতাকর্মীদের মূল্যায়ন হবে।
আনোয়ার হোসেন বিপুলের সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ, জেলা শ্রমিকলীগের শ্রম বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, সদর উপজেলা যুবলীগের সদস্য ফারুক হোসেন, মেহেদী হাসান রুনু, কচুয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইশারত আলী, ইছালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাহাবার হোসেন শিহাব, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, চাঁচড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন বাবু, নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক প্রভাষক আল মাহামুদ, লেবুতলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক জহুরুল ইসলাম, বসুন্দিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাগর খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জামাল হোসেন শিমুল, সাবেক সহ-সভাপতি খন্দকার মারুফ হুসাইন ইকবাল, সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব আলম বিদ্যুৎ, সাবেক পাঠচক্র সম্পাদক ও শহর ছাত্রলীগের বর্তমান যুগ্ম-আহবায়ক রেজওয়ান হোসেন মিথুন, সাবেক সাংস্কৃতিক সম্পাদক এস এম রয়েলে, সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মিনারুল, মুক্তিমঞ্চের জেলা সহ-সভাপতি হুমায়ুন কবির মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী রায়হান মৌমেন, শহর ছাত্রলীগের সদস্য তসিকুর রহমান রাসেল, সদস্য ওবাইদুল ইসলাম রাকিব, সদর উপজেলা ছাত্রলীগের সদস্য রুহুল কুদ্দুস, জিএম সবুজ হোসেন, তারেক ওয়াদুদ আকাশ, ইমরান আলী, মুকিত হোসেন, সোহেলা রানা রনি, সাজিদুর রহমান পিয়াস প্রমুখ।

LEAVE A REPLY