ভারতে পালিয়ে যাওয়ার সময় শিশু ধর্ষণে অভিযুক্ত যুবক ধরা

0
11

সাতক্ষীরা জেলা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনি উপজেলার নাসিমাবাদ গ্রামে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে তরিকুল ইসলাম (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোররাতে শ্যামনগর উপজেলার পূর্ব কাশিমাড়ি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার তরিকুল ইসলাম আশাশুনি উপজেলার নাসিমাবাদ গ্রামের সেয়াবুল ইসলামের ছেলে। তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।
শিশুটির মা বলেন, আমার মেয়ে তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে। সোমবার দুপুরে প্রতিবেশী তরিকুল ইসলাম মোবাইলে ছবি দেখানোর কথা বলে তাকে ঘরে ডেকে নিয়ে যায়। মেয়ের চিৎকারে ছুটে গেলে তরিকুল ইসলাম ঘরের ভেতর থেকে আমাকে ধাক্কা দিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। আমার মেয়ে তখন বিবস্ত্র অবস্থায় কান্নাকাটি করছিল। পরে মেয়েকে চিকিৎসার জন্য আশাশুনি হাসপাতালে ভর্তি করি।
সাতক্ষীরা সিআইডির বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান বলেন, গত সোমবার প্রতিবেশী তরিকুল ইসলাম সাত বছর বয়সী শিশুটিকে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে আশাশুনি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর ছায়া তদন্ত শুরু করে সিআইডি।
তিনি আরও বলেন, তরিকুল ইসলাম ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। পরে সিআইডির পৃথক দুটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

LEAVE A REPLY