যশোরে হতে যাচ্ছে টনি খান হোটেল ম্যানেজমেন্ট এন্ড স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউট

0
359

কল্যাণ রিপোর্ট : টনি খান হোটেল ম্যানেজমেন্ট এন্ড স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউট যশোরে প্রতিষ্ঠার জন্য গতকাল সার্কিট হাউজে স্থানীয় উদ্যোক্তাদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
টনি খান কলেনারি ইন্সটিটিউটের প্রেসিডেন্ট টনি খান যশোরে হোটেল ম্যানেজমেন্ট এন্ড স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউট প্রতিষ্ঠার গুরুত্ব ও প্রয়োজনীয়তা ব্যাখ্যা করে বিশদ বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা, এক্সিকিউটিভ শেফ জুলফিকার মোহাম্মদ জাহেদী, করিম গ্রুপ অব কোম্পানির সিইও সৈয়দ এনামুল করিম, টনি খান কলেনারি ইন্সটিটিউট খুলনার ব্যবস্থাপনা পরিচালক আজম মালিক, প্রিজম কারিগরি প্রশিক্ষণ একাডেমির পরিচালক মুসলিমা খাতুন বিউটি, শিক্ষিকা রুবাইয়াত সুলতানা মিথিলা, শেফ লাকী নূরজাহান ও প্রিজম কারিগরি প্রশিক্ষণ একাডেমির পরিচালক বশির আহমদসহ অন্যান্যরা।
যশোরে এই প্রথম টনি খান হোটেল ম্যানেজমেন্ট এন্ড স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউট প্রতিষ্ঠার জন্য ইতিমধ্যে স্থান নির্ধারণসহ অন্যান্য প্রস্তুতি সম্পন্ন হয়েছে। খুব শিগগির এই প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে বলে সভায় জানানো হয়।

LEAVE A REPLY