সেবাসংঘ স্কুল কেন্দ্রে ভোট দিলেন এমপি কাজী নাবিল

0
18

কল্যাণ রিপোর্ট : যশোর সদর উপজেলার উপনির্বাচনে ভোট দিলেন সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
মঙ্গলবার সকাল ৯টা থেকে এ ভোটগ্রহণ শেষ হয় বিকাল পাঁচটায়। সকালে ভোটকেন্দ্রে নারী ও পুরুষ ভোটারদের সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে দেখা গেছে। এদিন বেলা ১১টা ২০ মিনিটে যশোর শহরের সেবাসংঘ স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
এমপি কাজী নাবিল আহমেদ ওইসময় নৌকা মার্কার প্রার্থী নূরজাহান ইসলাম নীরা ও যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলকে সঙ্গে করে কেন্দ্রে আসেন।
ভোটপ্রদান শেষে তিনি সাংবাদিকদের বলেন, আমরা অত্যন্ত সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছি। ভোটকেন্দ্রে নারী ও পুরুষ ভোটাররা সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিচ্ছেন। ভোটারদের সঙ্গে কথা বলেছি, তারা সন্তোষ প্রকাশ করেছেন।
তিনি বলেন, আমাদের প্রার্থী একজন অত্যন্ত যোগ্য ব্যক্তি। তিনি দীর্ঘদিন সাধারণ মানুষের সঙ্গে কাজ করেছেন মাঠে ময়দানে। মাননীয় প্রধানমন্ত্রী তৃণমূলের এই নেত্রীকে মূল্যায়ন করেছেন, তাকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন। আমরা আশাবাদী আমাদের ভোটাররা তাকে সমর্থন করবেন; জননেত্রীর নৌকা, নূরজাহান ইসলাম নীরার নৌকা, আমাদের সবার মার্কা নৌকা জয়যুক্ত হবে।
ভোট দিয়ে এসে নৌকা মার্কার প্রার্থী নূরজাহান ইসলাম নীরা এবং জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলও ভোটারদের উপস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন এবং নৌকা মার্কার বিজয় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সেবাসংঘ স্কুল কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ৬ হাজার ২০০। এরমধ্যে পুরুষ ভোটার ৩হাজার ৪৩ এবং নারী ভোটারের সংখ্যা ৩ হাজার ১৫৭জন।
কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নাজমুল হাসান সাংবাদিকদের জানিয়েছেন, দেড় ঘণ্টায় এই কেন্দ্রে সাড়ে তিনশ’ পুরুষ ও ২৬০ নারী ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

LEAVE A REPLY