নেশার টাকা না পেয়ে মাকে কুপিয়ে জখম

0
12

বেনাপোল (যশোর) প্রতিনিধি : যশোরের শার্শায় নেশার টাকা না পেয়ে মাকে হত্যা উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছে মাদকাসক্ত ছেলে তহিদুল ইসলাম তহিদ (৩৫)। গুরুতর অবস্থায় মা স্বরুপজান (৫৫) কে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। স্বরুপজান শার্শার সম্বন্ধকাঠি গ্রামের রাজমিস্ত্রি নূর মোহাম্মদ টকির স্ত্রী। গ্রামবাসী মাদকাসক্ত ছেলে তহিদকে ধরে পুলিশে সোপর্দ করেছে।
জানা গেছে, শার্শার সম্বন্ধকাঠি গ্রামের রাজমিস্ত্রি নূর মোহাম্ম টকির ছেলে তহিদ দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। বৃহস্পতিবার সকালে মা স্বরুপজান রান্না করছিল। এমন সময় তহিদ নেশার জন্য মায়ের কাছে টাকা চায়। মা নেশার টাকা দিতে অস্বীকার করলে তহিদ তার মার মাথায় দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। প্রচুর রক্তক্ষরণে স্বরুপজান জ্ঞান হারায়। এ সময় তহিদ তার মাকে মৃত ভেবে বস্তায় ভরার চেষ্টা করে। বিষয়টি প্রতিবেশীরা টের পেলে তহিদ পালিয়ে যায়।
রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা স্বরুপজানকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে স্বরুপজানের অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গ্রামের লোকজন তহিদকে ধরে বাড়িতে এনে বেঁধে রাখে। পরে পুলিশে সোপর্দ করে।
শার্শা থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, অপরাধী তহিদকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY