যশোর নগর যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত

29

কল্যাণ রিপোর্ট : বর্তমান ফ্যাসিবাদী স্বৈরশাসক শেখ হাসিনার দুই হাত জনগণের রক্তে রঞ্জিত। এই ভোট ডাকাতির সরকার তার অবৈধ ক্ষমতার মসনদ টিকিয়ে রাখতে জনগণকে পাখির মত গুলি করে হত্যা করতে ও দ্বিধাবোধ করছে না।
অনেককে গুমের মাধ্যমে হত্যা করে স্বজনদের কাছে লাশটি পর্যন্ত দেয়া হচ্ছে না। ঘরে ঘরে মা-বোনদের ইজ্জত লুন্ঠন করছে, সরকারের পেটুয়া গুন্ডা, ছাত্রলীগ, যুবলীগ, সন্ত্রাসীরা। জনগণের রক্তঘামের টাকা বিদেশে পাচার করে সেখানে বিলাসবহুল জীবন-যাপন করছে আওয়ামী লীগের লুটেরা।
বৃহস্পতিবার বিকালে যশোর নগর যুবদলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আলী আকবর চুন্নু এসব কথা বলেন।
জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত কর্মীসভায় আলী আকবর চুন্নু আরও বলেন, নব্বইয়ের স্বৈরাচার এরশাদ জনগণের রক্তে রঞ্জিত হয়েছিল। সেদিন জনগণ যেভাবে তাকে ক্ষমতাচ্যুত করেছিল, তার চেয়ে ভয়াবহ করুন পরিণতি অপেক্ষা করছে শেখ হাসিনার জন্য। অবৈধ সরকারের সীমাহীন দমন নিপীড়ন, নির্যাতনের প্রতিবাদে জনগণ আজ ফুসলে উঠেছে। তিনি বলেন, পক্ষে ন্যায় সঙ্গত কথা বলায় দেশের গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে।
বেগম খালেদা জিয়াকে জনগণই আপোষহীন নেত্রী উপাধি দিয়েছেন। কারণ তিনি দেশ ও জনগণের বিরোধী কর্মকান্ডে কোনদিনই আপোষ করেননি।
নিপীড়িত নির্যাতিত জনতার আর্তনাদে বাংলার আকাশ ভারি হয়ে উঠেছে। এই জালিম সরকারের রোষানল থেকে জনগণ আজ মুক্তির জন্য উদগ্রীব হয়ে আছে। তাই আন্দোলনের মাধ্যমে এই অবৈধ অগণতন্ত্রিক ফ্যাসিস্ট স্বৈরাচারী সরকারকে উৎখাত করে জনতার সরকার প্রতিষ্ঠা করতে হবে। সেই আন্দোলনে জাতীয়তাবাদী যুবদল অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।
এর আগে সকালে যশোর জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সদর উপজেলা যুবদলের কর্মীসভায় আলী আকবর চুন্নু প্রধান অতিথির বক্তব্য রাখেন। দুই কর্মীসভায় বিশেষ অতিথিরদের মধ্যে বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুব হাসান পিয়ারু, যুগ্ম সম্পাদক মহসীন মোল্লাম সহ-সাধারণ সম্পাদক আব্দুল জব্বার খাঁন, নুরুজ্জামান লিটন, সহ-সাংগঠনিক সম্পাদক কপিল উদ্দিন ভূঁইয়া ও শামীম কবির। দুই কর্মীসভায় জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনছারুল হক রানার পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন বাবুল, সহ-সভাপতি ইদ্রিস আলী, আব্দুর রাজ্জাক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here