শার্শায় ট্রাকের সাথে শিক্ষার্থী বহনকারী ভ্যানের সংঘর্ষ, নিহত ২

21

নাভারণ (যশোর) প্রতিনিধি : যশোরের শার্শায় ইটভাটার ট্রাকের সাথে শিক্ষার্থী বহনকারী ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সামিয়া ইসলাম শেফা (১৩) নামে এক শিক্ষার্থী এবং ভ্যানচালক আবু হানিফ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই ভ্যানে থাকা জ্যোতি ও অহনা নামের আরো দুই শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ৯টার সময় যশোর-সাতক্ষীরা হাইওয়ে সড়কের খাজুরা নামক স্থানে। নিহত সামিয়া ইসলাম শেফা উপজেলার কাঠুরিয়া গ্রামের সামিউল ইসলামের মেয়ে। আহত শিক্ষার্থী জ্যোতি খাতুন একই গ্রামের আবুল কালাম লিটন এবং অহনা ইকরামুল কবীরের মেয়ে। তারা উভয়ই একে অপরের চাচাতো বোন এবং বুরুজবাগান পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, সকালে অ্যাসাইনমেন্ট পরীক্ষার খাতা জমা দেওয়ার জন্য ভ্যানযোগে স্কুলে যাচ্ছিল তারা। প্রতিমধ্যে খাজুরা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইটভাটার ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই শেফা খাতুনের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যান চালক আবু হানিফ। তিনি ওই গ্রামের নছুর উদ্দিনের ছেলে।
নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টিটু নাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করা হয়েছে এবং আহত দুইজনকে নাভারন বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।
এদিকে সড়কে দুর্ঘটনার খবর শুনে শোকাহত পরিবারকে সমবেদনা দিতে ছুটে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল। ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here