দর্শক ছাড়াই বঙ্গবন্ধু টি২০ কাপ

0
9

ক্রীড়া ডেস্ক : দু’দিন আগেই দর্শক-বিপ্লব ঘটেছে ফুটবলে। নেপালের বিপক্ষে জাতীয় দলের প্রতি ম্যাচে গ্যালারি মাতিয়ে রেখেছিলেন দর্শকরা। করোনার ভয় জয় করে খেলা দেখতে এসেছিলেন হাজারো মানুষ। ফুটবলের এই দর্শক-জোয়ারে দেশের ক্রীড়াঙ্গনে সাহস জোগাবে কোনো সন্দেহ নেই তাতে। যদিও বিসিবি এখনই বাফুফের পদাঙ্ক অনুসরণ করছে না।
২৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি২০ কাপে মাঠে দর্শক ঢোকাবে না বোর্ড। বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক বলেছেন, ‘এই টুর্নামেন্টে দর্শক রাখছি না। মাঠে দর্শক আসার ক্ষেত্রে একটু সময় নেওয়া হবে।’
বঙ্গবন্ধু টি২০ কাপ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের মহড়া। ঘরোয়া আসরে দর্শক না নিলে জাতীয় দলের খেলায়ও হয়তো দর্শক থাকবে না।
আইসিসির নির্দেশিত বায়ো-বাবলের মধ্যে থেকে পুরো ২৪ দিনের এই টুর্নামেন্টটি সম্পন্ন করতে যাচ্ছে বিসিবি। আর এজন্য প্রতিটি দলকে ২০ নভেম্বর থেকে বায়ো-বাবলে অন্তর্ভুক্ত করা হবে।
বিসিবি প্রেসিডেন্টস কাপের ওয়ানডে ফরম্যাটে রান না আসায় এবার বঙ্গবন্ধু টি২০ কাপে ফিরিয়ে আনা হয়েছে মিরপুরের লঙ্কান কিউরেটর গামিনি ডি সিলভাকে। এরই মধ্যে টুর্নামেন্টের সূচিও প্রকাশ করা হয়েছে। বেক্সিমকো ঢাকা আর মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে নতুন এই টুর্নামেন্ট।
২৪ নভেম্বর সন্ধ্যার ম্যাচটিতে মুখোমুখি হবে ফরচুন বরিশাল আর জেমকন খুলনা। আর এ ম্যাচটি দিয়ে এক বছরের বেশি সময় পর ফের ম্যাচ খেলতে নামবেন সাকিব আল হাসান। জেমকন খুলনার হয়ে খেলবেন তিনি।

LEAVE A REPLY