যশোর সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিলেন যশোরের অগ্নিকন্যা নীরা

0
34

কল্যাণ রিপোর্ট : যশোর সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা দায়িত্বভার গ্রহণ করেছেন। বিভাগীয় কমিশনারের কাছ থেকে শপথ নিয়ে গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব নেন।
দায়িত্ব নেয়ার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামানের নেতৃত্বে উপজেলার সকল কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাকে সাদরে গ্রহণ করে নেন। এরপর তাকে শুভেচ্ছা জানান বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু, জেলা পরিষদ সদস্য হাজেরা পারভীন, লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, নরেন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ, চাঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিক অ্যাডভোকেট সেতারা খাতুন।
জেলা যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানান, ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সদস্য শেখ জাহিদুর রহমান লাবু।
সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানান যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, সদস্য ফারুক হোসেন, সদস্য আসাদুজ্জামান আসাদ, মফিজুর রহমান, দেয়াড়া ইউনিয়নের আহবায়ক জাফর ইকবাল ও নওয়াপাড়া ইউনিয়নের যুগ্ম-আহবায়ক নুর ইসলাম আলো। শুভেচ্ছা জানান, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওসমান গণি, নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু হানিফসহ ১৫ টি ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। প্রথামিক শিক্ষক সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানান সদর উপজেলা শাখা সভাপতি গাজী শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।
প্রাথমিক কল্যাণ সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানান জেলা সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সদর উপজেলা যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান, জাহাঙ্গীর হোসেন। জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিএম জাকির হোসেন ও আলমগীর হোসেন আলমও শুভেচ্ছা জানান। শহর ও সদর ছাত্রলীগের পক্ষ শুভেচ্ছা জানান, শহরের যুগ্ম-আহবায়ক রেজওয়ান হোসেন মিথুন, সদস্য তসিকুর রহমান রাসেল, সদস্য শামীম আহমেদ ও সদর শাখা সদস্য আব্দুল ওয়াদুদ আকাশ।

LEAVE A REPLY