স্বামী-স্ত্রী শুধু গাঁজাই খান, তাই জামিন পেলেন

41

বিনোদন ডেস্ক : মাদক মামলায় জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। সোমবার মুম্বাইয়ের আদালত দুজনের জামিন মঞ্জুর করলেন। শোনা গেছে, ভারতী এবং হর্ষের কাছ থেকে খুব কম পরিমাণ অর্থাৎ মাত্র ৮৬.৫ গ্রামের মতো গাঁজা উদ্ধার হয়েছে। সে কারণেই ১৫ হাজার টাকা বন্ডের বিনিময়ে দুজনের জামিন মঞ্জুর করা হলো। আপাতত আগামী কয়েক দিন অবশ্য বাড়ির নিকটস্থ থানায় গিয়ে নিয়মিত হাজিরা দিতে হবে কমেডিয়ান ও তাঁর স্বামীকে। তাঁরা পাচারের সঙ্গে যুক্ত নন, আর অন্য মাদকদ্রব্যও তাঁরা রাখেন না।
শনিবারই জানা যায়, ভারতী ও হর্ষের বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তদন্তকারী কর্মকর্তারা। সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তার পরই সমন পাঠানো হয় দুজনকে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে পৌঁছতেই শুরু হয় জিজ্ঞাসাবাদ।
কর্মকর্তাদের কড়া প্রশ্নের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ।
তার পরই গ্রেপ্তার করা হয় ভারতীকে। আরো কিছু প্রশ্ন-উত্তরের পর ‘হাতকড়া’ পড়ে হর্ষের হাতেও। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, ভারতী ও হর্ষ শুধু মাদক সেবন করেন, পাচারের সঙ্গে যুক্ত নন। তাই তাঁদের ও পাচারকারীকে কিলা কোর্টে পেশ করা হয় রোববার দুপুরে।
সেখানেই বিচারপতি ভারতী ও হর্ষকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠান। তার পরই জামিনের আবেদন জানান হিন্দি টেলিভিশনের এই তারকা দম্পতি। সেই আবেদনের শুনানি সোমবার দুপুরে হয়। ভারতী ও হর্ষকে সাময়িক স্বস্তি দিয়ে শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করেন আদালত। এরই মধ্যে মাদক অভিযানে যাওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ও তাঁর টিমের ওপর হামলা করার অভিযোগে তিন অভিযুক্তকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here