মেহজাবিন যে কারণে কুংফু কারাতে শিখছেন

38

বিনোদন ডেস্ক : এই সময়ে ছোটপর্দার জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অভিনয়গুণে এগিয়ে নিচ্ছেন নিজেকে। সমান তালে নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন।
সম্প্রতি মেহজাবিনকে দেখা গেল গায়ে সাদা ড্রেস ও কোমরে হলুদ বেল্ট পরে ধানমন্ডির এক মাঠে কুংফু কারাতে শিখতে। স্বভাবতই প্রশ্ন জাগে অভিনয়ের পাশাপাশি হুট করে মেহজাবিন কুংফু কারাতে শিখছেন কেন?
খোঁজ নিয়ে জানা গেলো, এটাও চরিত্রের প্রয়োজনেই। সম্প্রতি নতুন একটি নাটকের শুটিং করছেন মেহজাবিন। নাম ‘ভাইরাল গার্ল’। সেই নাটকেরই শুটিং হচ্ছিল ধানমন্ডির ওই মাঠে। নাটকটি পরিচালনা করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারবাহিক নাটকের নির্মাতা কাজল আরেফিন অমি।
নাটক সম্পর্কে নির্মাতা অমি সমকালকে জানালেন বিস্তারিত। বললেন, ‘গল্পটি একটি ভাইরাল মেয়ের, যেখানে একটি মেয়ে খুবই স্বাধীনচেতা। কুংফু, বাস্কেটবল, জিম, কালচারাল ইভেন্ট সব নিয়েই জীবন তার। বড় একটা চাকরিও করেন। এই মেয়েটিই বিশেষ এক ঘটনায় ভাইরাল হয়। এই ভাইরাল হয়ে পড়ার পরের ঘটনা নিয়েই নাটকের গল্প।
অমি আরও জানান, নাটকটিতে মেহজাবিন মূল চরিত্র। ভাইরাল মেয়েটির চরিত্রে অভিনয় করছেন তিনি। সহশিল্পী হিসেবে থাকবেন বেশ ক’জন।
মঙ্গলাবর শুটিং শুরু হয়েছে, চলবে আরও দুই দিন। নাটকটি আগামী বছরের জানুয়ারিতে বেসরকারি কোনো টিভি চ্যানেল এবং পরে ইউটিউবে সম্প্রচারের পরিকল্পনা রয়েছে বলে জানান নির্মাতা অমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here