নড়াইলে আ.লীগ নেতাকে কুপিয়ে হাত-পায়ের রগ কাটল দুর্বৃত্তরা

0
9

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাঁচুড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফার রহমান মোল্যা (৬৮) কে কুপিয়ে হত্যার চেষ্টার পর তার দুই হাত-পায়ের রগ বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার সকালে প্রয়াত নড়াইল পৌর মেয়রের জানাজার নামাজে আসার পথে কালিয়া-নড়াইল সড়কের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তার ওপর হামলা চালানো হয়।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে লুৎফার রহমান প্রয়াত মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের নামাজে জানাজায় অংশ নেয়ার জন্য নড়াইলে যাচ্ছিলেন। পথিমধ্যে নড়াইল-কালিয়া সড়কের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা ২৫/৩০ জনের একদল সশস্ত্র দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার দুই হাত ও দুই পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, লুৎফর রহমানের দু’হাত পায়ের রগ বিচ্ছিন্ন হয়ে গেছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এদিকে গুরুতর জখম লুৎফর রহমানকে নড়াইল সদর হাসপাতালে দেখতে ছুটে যান নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিয়া উপজেলার বনগ্রামের বাসিন্দা লুৎফার রহমানের সাথে একই গ্রামের মুকুল মোল্যা ও টুটুল মোল্যার মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব সংঘাত চলে আসছে।
কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, হামলার ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY