তালুকদার গ্রুপের চেয়ারম্যান নূরুল ইসলাম গ্রেফতার

0
73

কল্যাণ রিপোর্ট : তালুকদার গ্রুপের চেয়ারম্যান নূরুল ইসলাম তালুকদার নূরুকে যশোর থেকে গ্রেফতার করে নিয়ে গেছে ঢাকার উত্তরা পশ্চিম থানা পুলিশ।
রোববার (২৯ নভেম্বর) বেলা ১২টার দিকে যশোর পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়। তিনি ঋণ খেলাপীর একটি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পলাতক ছিলেন।
নুরুল ইসলাম ঢাকার উত্তরা পশ্চিম থানা এলাকার ৫ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের বাসিন্দা। তিনি যশোর শহরের মাইকপট্টি এলাকার মৃত ইউনুচ আলী তালুকদারের ছেলে।
যশোর কোতোয়ালী থানার ওসি (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, ঋণ খেলাপীর একটি মামলায় তিনি সাজাপ্রাপ্ত আসামি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ দিয়েছিল আদালত। ঢাকার উত্তরা পশ্চিম থানা পুলিশ রোববার যশোরের মাইকপট্টির বাসা থেকে তাকে গ্রেফতার করে। এসময় যশোর কোতোয়ালী থানা পুলিশের একটি টিম তাদের সাথে ছিল। পরে উত্তরা পশ্চিম থানার পুলিশ সদস্যরা তাকে ঢাকায় নিয়ে যান।
তালুকদার গ্রুপের চেয়ারম্যানের কত বছরের সাজা হয়েছে সে বিষয়ে ওসি তাসমীম কিছু জানাতে পারেননি।
প্রসঙ্গত, তালুকদার গ্রুপ যশোর শহরতলীর রাজারহাটে তালুকদার ফাউন্ড্রি লিমিটেড নামে কারখানা দিয়ে ব্যবসা শুরু করে। বছর দশেক আগে তারা তালুকদার প্লাস্টিক কোম্পানি লিমিটেড, তালুকদার ইউপিভিসি ফিটিংস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, তালুকদার ইউপিভিসি পাইপস ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও তালুকদার ডোর অ্যান্ড শিট ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে কোম্পানি শুরু করে। এরপর ঋণে জর্জরিত হয়ে পড়ে প্রতিষ্ঠানটি।

LEAVE A REPLY