কাস্টমস কর্মকর্তাকে মারধর, বেনাপোলে ২ ঘণ্টা খালাস বন্ধ

33

বেনাপোল (যশোর) প্রতিনিধি : পানগাঁও কাস্টমস হাউজে এক রাজস্ব কর্মকর্তাকে যুগ্ম কমিশনার কর্তৃক মারধর ও হুমকি ধামকির প্রতিবাদে বেনাপোল কাস্টমস হাউজে দুই ঘণ্টা ধরে প্রতিবাদ সভা করে কর্মবিরতি পালন করেছে কাস্টমস সদস্যরা।
সোমবার (৩০ নভেম্বর) বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত বেনাপোল কাস্টমস হাউজ ভবনের সামনে কর্মবিরতি ডেকে প্রতিবাদ সভা করেন খুলনা কাস্টমস এক্সাইস অ্যান্ড ভ্যাট অফিসার্স অ্যাসোসিয়েশনের (খুকাএভ) সদস্যরা।
এদিকে, দীর্ঘ দুই ঘণ্টা কর্মবিরতির কারণে আমদানি পণ্য ছাড় করাতে না পেরে ভোগান্তিতে পড়েন ব্যবসায়ীরা। পরে দুপুর ১টা থেকে কাস্টমস হাউজের কার্যক্রম শুরু হয়।
জানা যায়, বুধবার (২৫ নভেম্বর) পানগাঁও কাস্টমস হাউজে পণ্য চালান ছাড় করনের ফাইলে কাস্টমস রাজস্ব কর্মকর্তা ভবেস চন্দ্র বিশ্বাসকে অনিয়ম করে সাক্ষর করানোর চাপ প্রয়োগ করেন কাস্টমসে যুগ্ম কমিশনার লুৎফুল কবীর। তখন সাক্ষর করতে অপারগতা প্রকাশ করলে রাজস্ব কর্মকর্তাকে মারধর ও হুমকি, ধামকি দেন যুগ্ম কমিশনার লুৎফর কবীর। পরে নির্যাতিত কর্মকর্তা বিষয়টি তার সংগঠনের কাছে অভিযোগ জানালে অভিযুক্ত কাস্টমস কর্মকর্তার বিচার ও প্রত্যাহারের দাবিতে কাস্টমস হাউজে কর্মবিরতি ও বিক্ষোভ হয়।
এর প্রতিবাদ সভায় বক্তব্য দেন, খুলনা কাস্টমস এক্সাইস অ্যান্ড ভ্যাট অফিসার্স অ্যাসোসিয়েশনের (খুকাএভ) সাধারণ সম্পাদক দেলোয়ার আহম্মেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here