পরীমনি-সিয়াম জুটির ‘বিশ্বসুন্দরী’ আসছে ১১ ডিসেম্বর

38

“এই সিনেমার ‘তুই কি আমার হবি রে’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এরই মধ্যে ইউটিউবে গানটির ভিউ সংখ্যা তিন কোটি ছাড়িয়েছে। দেশব্যাপী সিনেমাটি পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। এছাড়াও সম্প্রচার সহযোগী হিসেবে রয়েছে মাছরাঙা টেলিভিশন”

বিনোদন ডেস্ক : পরীমনি-সিয়াম জুটি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি মুক্তির সময় নির্ধারিত হয়েছে। আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বড় বাজেটের এই সিনেমাটি। এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী এবং প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।
সান মিউজিকের নির্বাহী প্রযোজক অজয় কুমার বলেন, করোনার প্রভাব এখনো বিদ্যমান। সিনেমা হল বাঁচিয়ে রাখতে সবাইকে নিজের অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। আমরা এ সময়ে বড় বাজেটের ছবিটি মুক্তি দেয়ার সাহস করছি। আশা করছি অন্য প্রযোজকরাও এগিয়ে আসবেন। তিনি বলেন, যেসব প্রেক্ষাগৃহ স্বাস্থ্যবিধি মেনে সিনেমা প্রদর্শন করছে, শুধু তাদেরকেই আমাদের ছবিটি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এ ব্যাপারে আমরা নিজেরাও সর্বোচ্চ সতর্কতার সাথে পর্যবেক্ষণ করবো। দর্শকদের উদ্দেশ্যে শুধু একটি অনুরোধই করবো-আপনারা স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হলে আসুন।
সিনেমা মুক্তির খবরে বেশ উচ্ছ্বসিত নির্মাতা চয়নিকা চৌধুরী। উচ্ছ্বসিত না হবেনই বা না কেন! এটি যে তার প্রথম সিনেমা। এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিনেমায় অভিনয় করেছেন, আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ আরও অনেকে।
এই সিনেমার ‘তুই কি আমার হবি রে’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এরই মধ্যে ইউটিউবে গানটির ভিউ সংখ্যা তিন কোটি ছাড়িয়েছে। দেশব্যাপী সিনেমাটি পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। এছাড়াও সম্প্রচার সহযোগী হিসেবে রয়েছে মাছরাঙা টেলিভিশন।
স্বাধীনতা দিবসের সপ্তাহে সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা সম্ভব হয়নি। সিনেমা সংশ্লিষ্টরা আশা করছেন, দর্শক পরিবার নিয়ে হলে সিনেমাটি উপভোগ করতে আসবেন।

Previous articleম্যারাডোনার মরদেহ চুরির আশঙ্কা, ২০০ সশস্ত্র পুলিশ মোতায়েন
Next articleআমি ও আমার আমি…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here