হিটের উদ্দেশ্য ভরপুর বিনোদন দেয়া, বললেন রাজ

27

বিনোদন ডেস্ক : ফ্যামিলি ক্রাইসিস নাটকটি পারিবারিক গল্প নিয়ে। কিন্তু ‘হিট’ নাটকটি ফ্যামিলির গল্প নিয়ে নয়। দুটি ধারাবাহিকই সম্পূর্ণ আলাদা গল্পের। নতুন এই ধারাবাহিকটি দর্শকদের ভরপুর বিনোদন দিতেই নির্মাণ করছি। কোন মেসেজ নেই এতে। নেই কোন শিক্ষনীয় কিছু। কেবল রয়েছে দর্শকদের বিনোদিত করার চেষ্টা। বলছিলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।
ধারাবাহিক নাটক ফ্যামিলি ক্রাইসিসের সাফল্যের পর নতুন বছরের প্রথম দিন থেকেই প্রচারে আসছে রাজের নতুন ধারাবাহিক নাটক ‘হিট’। বাংলাভিশিনে প্রচারের পর ধারাবাহিকটি দেখা যাবে সিনেমাওয়ালার ইউটিউবে। নাটকটি নিয়েই কথাগুলো বলছিলেন এ নির্মাতা।
সমকালের সঙ্গে আলাপে রাজ নতুন ইংরেজি বছর উপলক্ষে দর্শকদের ‘হিট’ উপহার হিসেবেই দিচ্ছেন বলে মন্তব্য করলেন। পাশাপাশি জানালেন, ধারাবাহিক নাটকটির গল্প এমন যে সব বয়সীরা উপভোগ করবেন।
মোস্তফা কামাল রাজের ১৩তম ধারাবাহিক ‘হিট’। আপাতত নাটকের গল্প বলতে নারাজ তিনি। তারপরও গল্পের ধারণা দিয়ে রাজ জানালেন, এখন হিট হওয়ার একটা টেন্ড চলছে। মানুষ কোনো না কোনোভাবে হিট হতে চায়। সেটা ফেসবুক বা ইনস্টাগ্রামে ছবি দিয়ে হোক, নিজের বাড়িতে কিংবা অফিসে, মহল্লা বা রাজনীতির মাঠে; যে কোনোভাবে প্রত্যেকেই নিজ অবস্থানে নিজেকে হিট বানাতে চায়। হিট হওয়ার জন্য নেগেটিভ বা পজিটিভ দিক চিন্তা করে না। নিজেকে জনপ্রিয় করার জন্য একেকজন মানুষ একেকভাবে যেসব পথ অবলম্বন করে তাই উঠে আসবে নতুন এই ধারাবাহিকে।
‘হিট’ সিরিয়ালের কনসেপ্ট মারুফ রেহমানের। দ্বিতীয় লট থেকে যৌথভাবে চিত্রনাট্য করছেন মারুফ রেহমান ও মোস্তফা কামাল রাজ। নাটকটির টাইটেল গান লিখেছেন জনি হক। সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ।
ধারাবাহিকটিতে অভিনয় করেছেন একঝাঁক তারকা। অভিনেতাদের মধ্যে থাকছেন হাসান মাসুদ (মোতালেব), সাজু খাদেম (রুস্তম), ইশতিয়াক আহমেদ রুমেল (মোবারক), মুকিত জাকারিয়া (কবির), নাজিমউদ্দিন রাজু (জামাল), তানজিম হাসান অনিক (বুলবুল), আনোয়ার হোসেন (শহিদ), আনোয়ার হোসেন (মজনু), তারেক (আরিফ), নাজমুল হাসান (নাজমুল), হারুন রশীদ (হারুন), আরমান আহমেদ উৎসব (উৎসব)।
অভিনেত্রীর তালিকায় আছেন আশনা হাবিব ভাবনা (ঝুমকা), সারিকা সাবাহ (বীথি), মনিরা আক্তার মিঠু (দিলশাদ খানম), সেমন্তি শৌমি (ললনা), সুমাইয়া আনজুম মিথিলা (জুলেখা), নীলাঞ্জনা নীল (নিপা), ফাইরুজ তাসনিম (রুনা)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here