চোট পেলেও তাসকিনের খেলা নিয়ে শঙ্কা নেই

0
11

ক্রীড়া ডেস্ক : অনুশীলন চলাকালে গত সোমবার বাঁ-হাতের আঙুলে চোট পেয়েছিলেন পেসার তাসকিন আহমেদ। তবে সেটা গুরুতর না হওয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজে খেলতে কোনো শঙ্কা নেই বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী।
মঙ্গলবার দেবাশীষ চৌধুরী ইউএনবিকে বলেন, ‘তাসকিনের হাতে দুটি সেলাই লাগলেও ক্ষতটা খুব বেশি নয়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডেতে তিনি খেলতে পারবেন এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। সামনে যে কদিন সময় আছে এর মধ্যে বোলিংয়ে ফিরে যেতে খুব একটা সমস্যা হবে না তার।’
২০১৭ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন তাসকিন। এর মধ্যে বেশ কয়েকবার ইনজুরিতে পড়েছিলেন তিনি, যে কারণে বাংলাদেশ ওয়ানডে দলে ফিরতে দেরি হয়েছে তাঁর।
তাসকিন এখন পর্যন্ত ৩২টি ওয়ানডে খেলে এক ম্যাচে সর্বোচ্চ পাঁচ উইকেট এবং দুটি ম্যাচে চারটি করে উইকেট নিয়ে মোট ৪৫ উইকেট শিকার করেছেন। এ ছাড়া পাঁচটি টেস্ট ও ১৯টি টি-টোয়েন্টিতে টাইগার দলের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি।
আগামী ২০ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবে। ২২ জানুয়ারি দ্বিতীয় এবং ২৫ জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ ওয়ানডে খেলবে দুই দল।

২৮-৩১ জানুয়ারি চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দল। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে, ১১ ফেব্রুয়ারি থেকে।

LEAVE A REPLY