বাংলায় কথা বলবে তুর্কি বালিকা ‘এলিফ’

19

বিনোদন ডেস্ক : এলিফ এক দুঃখী বালিকার অশ্রুঝরা গল্প। নানা চড়াই উৎরাই পেরিয়ে নিজ বাড়ীতেই যাকে আশ্রিতার পরিচয় নিয়ে বাঁচতে হয়। একদিকে আশ্রিতা হয়ে এলিফের বেঁচে থাকার লড়াই, অন্যদিকে নিষ্ঠুর সৎ বাবা বেইসেলের সংসারে মা মেলেকের জীবন সংগ্রাম।
গল্পে দেখা যায়, মেয়েটি তার মায়ের গর্ভে আসতেই যেন দুর্ভাগ্য নিয়ে এসেছে। পারিবারিক আভিজাত্যের অহমিকা এবং পূর্ব শত্রুতার জেরেই এলিফের দাদী তার বাবা-মায়ের বিয়ে মেনে নেননি। শাশুড়ির হুমকির মুখে অন্তঃস্বত্তা মেলেক স্বামী কেনানকে কিছু না বলেই বাড়ি ছাড়তে বাধ্য হন। পরে সন্তানের কথা ভেবে মেলেক বেইসেল নামের এক মধ্যবয়সী লোককে বিয়ে করেন। কিন্তু তাতেও অভাগার ভাগ্য ফেরেনা!
নিষ্ঠুর জুয়াড়ি বেইসেলের পাশবিক অত্যাচারে মেলেক শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। এদিকে বেইসেল জুয়ার টাকার দায় এড়াতে এলিফকে শিশু পাচারকারীদের কাছে বিক্রি করে দেয়।
এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে তুরস্কের সিরিজ ‘এলিফ। যা এবার দেখা যাবে বেসরকারি চ্যানেল দীপ্ত টিভিতে। বাংলায় ডাবিং করা হয়েছে এই সিরিজ।
দীপ্ত টিভি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার থেকে এই তুর্কি সিরিজটি প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৭টা এবং পরদিন দুপুর ১২টা ১০মিনিটে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here