ঝগড়ার পর কে আগে ক্ষমা চান, সাইফ না কারিনা?

17

বিনোদন ডেস্ক : দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত বলিউডের তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলি খান। মাতৃত্ব ও পিতৃত্বকালীন ছুটি নেওয়ার আগে এ দম্পতি টানা কাজ করেন। যেকোনো দিন কারিনা ও সাইফের সন্তান আগমনের খবর আসতে পারে। এ দম্পতি সিদ্ধান্ত নিয়েছেন, সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তাঁদের দ্বিতীয় সন্তানকে দূরে রাখবেন। কারণ, এরই মধ্যে তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খান সোশ্যাল মিডিয়া তারকা হয়ে উঠেছে। তাই এবার সতর্ক এ যুগল।
ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, কারিনা কাপুর খানের চ্যাট শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এর তৃতীয় মৌসুমে অতিথি হয়েছিলেন সাইফের ভগ্নিপতি কুনাল খেমু। সেখানে স্বামী-স্ত্রীর ঝগড়ার পর কে আগে ক্ষমা চায়, সে বিষয়ে আলাপ হয়েছিল। কুনাল খেমু বলেন, তাঁর স্ত্রী সোহা আলি খানের অভিধানের পাতা থেকে ‘সরি’ শব্দটি চিরতরে উধাও হয়ে গেছে আর এ শব্দটি তাঁর জন্য নির্ধারিত।
কুনালের এমন উত্তরের পর বলিউড বেবো কারিনা বলেন, ঝগড়ার পর সাধারণত সাইফ আলি খানই ক্ষমা চান। কারিনা আরো বলেন, একেবারে ছোটখাটো বা নিরর্থক বিষয় দিয়ে সেই ঝগড়া শেষ হয়।
দ্বিতীয় সন্তানের আগমনকে কেন্দ্র করে কিছুদিন আগে কারিনা-সাইফ দম্পতি নতুন বড় বাড়িতে উঠেছেন। আর নতুন ও বিলাসবহুল বাড়ির এক ঝলক সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন ‘জব উই মেট’ অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here