আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা কামনা নবাগত পুলিশ সুপারের

0
28

কল্যাণ রিপোর্ট : দেশের সূর্য সন্তানদের কাছে যশোর জেলার আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে সহযোগিতা কামনা করেছেন যশোরের নবাগত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।
গতকাল শনিবার সকালে যশোর জেলার নবনির্মিত পুলিশ সুপার কার্যালয়ে জেলার বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন।
পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার বিপিএিম (বার) পিপিএম মুক্তিযোদ্ধাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের ত্যাগ ও বীরত্বের জন্য স্বাধীনতা সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। আর সে জন্য আজ আমি পুলিশ সুপারের চেয়ারে বসেছি। জনগণের সর্বোচ্চ আইনী সহায়তা দিতে কুণ্ঠাবোধ করবো না। তিনি বলেণ, অপরাধীর যে পরিচয় থাকুকন না কেন ছাড় দেয়া হবে না।
প্রলয় কুমার বলেন, পুলিশের মহাপরিদর্শকের নেতৃত্বে আমরা সৃজনশীল জনবান্ধব পুলিশ বাহিনী গড়ে তোলার কাজ করে যাচ্ছি। সন্ত্রাস ও মাদকের ব্যাপারে জিরো টলারেন্স থাকবে। ঠিক তেমনি পুলিশের দুর্নীত উচ্ছেদে একই ব্যবস্থা থাকবে। কোন পুলিশ সদস্য দুর্নীতিতে জড়ালে তাকে ছাড় দেয়া হবে না।
মুক্তিযোদ্ধাদের পক্ষে পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়ে ও সহযোগিতার আশ্বাস দিয়ে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর যশোর জেলার উপ-প্রধান রবিউল আলম, প্রাক্তন জেলা কমান্ডার মুযহারুল ইসলাম মন্টু, রাজেক আহমেদ, দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা প্রমুখ।
উল্লেখ্য, যশোরে দায়িত্বপ্রাপ্ত কোন পুলিশ সুপার দায়িত্ব নিয়ে এই প্রথম মুক্তিযোদ্ধাদের সাথে আইন-শঙ্খলা বিষয়ে এবং সহযোগিতা কামনা করে মতবিনিময় করেন।
অপরদিকে, দুপুরে জেলা আইনজীবী সমিতি নেতৃবৃন্দের সাথে অনুরূপ মতবিনিময় করেন নবাগত পুলিশ সুপার। আইনজীবী সমিতির সভাপতি এড. কাজী ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহীনুর রহমান শাহীনের নেতৃত্বে অন্যান্য নেতৃবৃন্দ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY