যশোরে পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচনে মিন্টু সভাপতি মিঠু সম্পাদক নির্বাচিত

69

কল্যাণ রিপোর্ট : শ্রমিকদের বৃহৎ সংগঠন যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আজিজুল আলম মিন্টু এবং সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু।
আজিজুল আলম মিন্টু ভোট পেয়েছেন ৪১০৪ তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মামুনুর রশিদ বাচ্চু পেয়েছেন ২৮৪৩। সাধারণ সম্পাদক পদে সেলিম রেজা মিঠু ৪৮০০ তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মোর্ত্তজা হোসেন পেয়েছেন ২৩৯১ ভোট।
পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ১৭ পদের বিপরীতে এবার ৬৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
সহ-সভাপতি তিনটি পদে আবু হাসান ও রবিউল ইসলাম লবিন, শাহেদ হোসেন জনি, যুগ্ম সম্পাদক পদে ষষ্টি দত্ত, সহসাধারণ সম্পাদকের দু’টি পদে কামরুল ইসলাম, মুজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে হারুনার রশিদ ফুলু, প্রচার সম্পাদক পদে মিজানুর রহমান মিজু, কোষাধ্যক্ষ পদে আব্দুল ওয়াদুদ বিজয়ী হয়েছেন। এছাড়াও কার্যকরী সদস্যের ছয়টি পদে ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে ৬৩ জন প্রার্থীর বিপরীতে ১৭টি পদে বিজয়ী করতে ৯ হাজার ১৪৩ ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৭ হাজার ৬৪৪ জন। গতকাল সকাল ৮ থেকে শুরু হয় ভোট গণনা। সন্ধ্যার কিছু আগে ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাহাবুবুর রহমান মজনু জানান, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়ায় সুষ্ঠভাবে নির্বাচন ও ফলাফল ঘোষণা করা হয়েছে।

Previous articleআইন শৃঙ্খলা সমুন্নত রাখতে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা কামনা নবাগত পুলিশ সুপারের
Next articleদুদক মর্যাদাসম্পন্ন প্রতিষ্ঠান হিসেবে কাজ করুক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here