চঞ্চল-শুভ এবার একসঙ্গে

15

বিনোদন ডেস্ক : বাংলাদেশে নির্মিত তৃতীয় অরিজিনালের পোস্টার উন্মোচন করেছে জিফাইভ গ্লোবাল। রাজনৈতিক-রোমাঞ্চ ভিত্তিক এই ওয়েব সিরিজের নাম ‘কন্ট্রাক্ট’। যেখানে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও আরেফিন শুভ।
‘মাইনকার চিপায়’ ও ‘হোয়াট দ্য ফ্রাই’-এর সফলতার পর ‘কন্ট্রাক্ট’ও ওটিটি প্ল্যাটফর্মে সাড়া ফেলবে বলে প্রত্যাশা জি ফাইভের। অন্য বাংলা অরিজিনালের মতো এটিও বিনামূল্যে উপভোগ করতে পারবেন দেশের দর্শক।
মোহাম্মদ নাজিম উদ্দিনের পাঠক নন্দিত বই ‘কন্ট্রাক্ট’ অবলম্বনে ওয়েব সিরিজটি নির্মাণ করা হয়েছে। এতে দেখানো হয়েছে রাজনীতির এক অন্ধকার জগত। যেখানে স্বার্থ উদ্ধারের জন্য গড়ে তোলা হয় খুনিদের।
প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করেছেন ঢাকার সিনেমার অন্যতম তারকা চঞ্চল চৌধুরী ও আরিফিন শুভ। এতে মুখ্য চরিত্রে আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম, রাফিয়াত রশিদ মিথিলা ও তারিক আনাম খান।
‘কন্ট্রাক্ট’ পরিচালনা করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। সামাজিক মাধ্যমে অফিসিয়াল পোস্টার প্রকাশের পর সিরিজটি নিয়ে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক উৎসাহ।
উল্লেখ্য, বিশ্ব মিডিয়া ও বিনোদন জগতের অন্যতম প্রতিষ্ঠান জি এন্টারটেইনমেন্টের ডিজিটাল প্ল্যাটফর্ম জিফাইভ। এটি ২০১৮ সালের অক্টোবরে ১৯০টির বেশি দেশে কার্যক্রম শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here